দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ছেলের ছুরিকাঘাতে প্রাণ গেল বাবার - দক্ষিণ বাংলা ছেলের ছুরিকাঘাতে প্রাণ গেল বাবার - দক্ষিণ বাংলা
শুক্রবার, ২০ মে ২০২২, ১০:৩৭ অপরাহ্ন

ছেলের ছুরিকাঘাতে প্রাণ গেল বাবার

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ সোমবার, ৪ এপ্রিল, ২০২২

কুড়িগ্রামের রাজারহাটে ছেলের ছুরিকাঘাতে আহত বাবার মৃত্যু হয়েছে। সোমবার (০৪ এপ্রিল) দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় রাজারহাট থানায় মামলা হলেও আসামি ছেলেকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

পুলিশ ও মৃতের পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার ঘড়িয়ালডাঁঙ্গা ইউনিয়নের খিতাবখাঁ সেলিম বাজারে গতকাল রোববার (০৩ এপ্রিল) প্রথম রমজানের ইফতার শেষে নিজ ঘরে অবস্থান করছিলেন পয়ার উদ্দিন (৭০)। আকস্মিকভাবে ওই ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে সরাসরি পয়ার উদ্দিনের পেটে ছুরিকাঘাত করেন তার ছেলে আব্দুল জালিল (৩৩)।

এ সময় স্বামীকে বাঁচানোর চেষ্টা করায় ছেলে জলিলের ছুরির আঘাতে মা জোলেখা বেগমও (৫৫) আহত হন। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে পালিয়ে যায় আব্দুল জলিল। পরে রাতেই পয়ার উদ্দিনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তার মৃত্যু হয়।

অভিযুক্ত আব্দুল জলিল দীর্ঘদিন ধরে বাবার কাছ থেকে নিজের নামে জমি লিখে দেওয়ার দাবি করে আসছিলেন। এরই জের ধরে বাবাকে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করেন।

নিহত পয়ার উদ্দিনের স্ত্রী জোলেখা বেগম বলেন, জলিল তিনটি বিয়ে করেছে। একটা বউও তার সংসার করে না। স্বভাবগত কারণে সে বিভিন্ন সময়ে তার জমির ভাগ চেয়ে আসছে। সে নাকি ভাগের জমি বিক্রি করে বউকে ফিরে আনবে। তার বাবা জীবিত থাকতে জমির ভাগ দিতে অস্বীকার করেন। এতে ক্ষিপ্ত হয়ে জলিল তার বাবার পেটে ছুরি ঢুকিয়ে দিয়েছে।

রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পয়ার উদ্দিনের মৃত্যুর আগে জোলেখা বেগম বাদী হয়ে রাজারহাট থানায় তার ছেলে আব্দুল জলিলের বিরুদ্ধে মামলা করেছেন। এখন সেটি হত্যা মামলায় রূপান্তরিত হবে। এছাড়াও আসামি গ্রেপ্তারে পুলিশি প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২০ মে, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০
    সূর্যোদয়ভোর ৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English