দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর জাতীয় প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুই সপ্তাহের আয়োজন - দক্ষিণ বাংলা জাতীয় প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুই সপ্তাহের আয়োজন - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০১:৩৪ পূর্বাহ্ন

জাতীয় প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুই সপ্তাহের আয়োজন

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
জাতীয় প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুই সপ্তাহের আয়োজন

জাতীয় প্রেসক্লাবের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামী ২০ অক্টোবর। এ উপলক্ষে ৬ থেকে ২০ অক্টোবর পর্যন্ত দুই সপ্তাহব্যাপী নানা অনুষ্ঠান ও ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে।

সোমবার (৪ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে আয়োজিত মতবিনিময় সভা থেকে এ তথ্য জানিয়েছেন জাতীয় প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাঈনুল আলম।

তিনি বলেন, করোনা পরিস্থিতি বিবেচনায় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হবে। এ উপলক্ষে ৬ থেকে ২০ অক্টোবর পর্যন্ত বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতা, কেক কাটা, চিকিৎসা ক্যাম্প, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্রসহ নানা আয়োজন থাকছে।

মতবিনিময় সভায় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, করোনা পরিস্থিতি এখন তুলনামূলকভাবে কিছুটা ভালো। এবার আমরা স্বাস্থ্যবিধি মেনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করব। এক্ষেত্রে গণমাধ্যমের সর্বাত্মক সহযোগিতা লাগবে।

তিনি বলেন, করোনায় এমন কিছু সাংবাদিক হারিয়েছি, যা দেশের গণমাধ্যমের জন্য অপূরণীয় ক্ষতি। গত এক বছরে প্রেসক্লাবের ৩৪ জন সদস্যকে হারিয়েছি আমরা। এটা আমাদের জন্য খুবই বেদনার, খুবই কষ্টের।

প্রেসক্লাব অব দিল্লির সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষর হয়েছে জানিয়ে ফরিদা ইয়াসমিন বলেন, আমরা যৌথভাবে পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য প্রশিক্ষণসহ নানা কর্মসূচি হাতে নিয়েছি।

দুই সপ্তাহব্যাপী আয়োজন

সভায় মাঈনুল আলম জানান, গত এক বছরে ক্লাবের যেসব সদস্য মারা গেছেন ৬ অক্টোবর (বুধবার) বেলা ১১টায় তাদের স্মরণ করে সভা অনুষ্ঠিত হবে, ৭ অক্টোবর (বৃহস্পতিবার) চক্ষু চিকিৎসা ক্যাম্প, ৮ ও ৯ অক্টোবর (শুক্র ও শনিবার) শিশু আনন্দমেলা, ১০ ও ১১ অক্টোবর (রবি ও সোমবার) সদস্যদের দাবা প্রতিযোগিতা, ১২ অক্টোবর (মঙ্গলবার) সদস্যদের এয়ারগান প্রতিযোগিতা, ১৩ ও ১৪ অক্টোবর (বুধ ও বৃহস্পতিবার) সদস্যদের স্পেড ট্রাম্প প্রতিযোগিতা, ১৪ অক্টোবর (বৃহস্পতিবার) বিকালে নারী সদস্যদের লুডু প্রতিযোগিতা, ১৬ ও ১৭ অক্টোবর (শনি ও রবিবার) সদস্যদের টেবিল টেনিস প্রতিযোগিতা ও ২০ অক্টোবর (বুধবার) ভোরে সদস্যদের মিনি ম্যারাথন প্রতিযোগিতা এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

শিশু আনন্দমেলা ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ফরম সংগ্রহ করে নাম তালিকাভুক্ত করার অনুরোধ জানানো হয়েছে। ফরম ও খাবারের কুপন সংগ্রহের শেষ তারিখ ৬ অক্টোবর।

এছাড়া ২০ অক্টোবর নৈশভোজ অনুষ্ঠিত হবে। কার্ডের মূল্য জনপ্রতি ২০০ টাকা, দম্পতি ৪০০ টাকা, ড্রাইভার ১০০ টাকা। ১৫ অক্টোবরের মধ্যে ক্লাবের অভ্যর্থনা কাউন্টার থেকে নৈশভোজের কার্ড সংগ্রহ করতে হবে।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি হাসান হাফিজ, যুগ্ম সম্পাদক আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী প্রমুখ।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪২
    সূর্যোদয়ভোর ৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ৩:০২
    মাগরিবসন্ধ্যা ৫:২৯
    এশা রাত ৬:৪৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English