দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর জাদুকাটায় পাঁচ লাখ টাকার পাথর জব্দ, গ্রেফতার ১ - দক্ষিণ বাংলা জাদুকাটায় পাঁচ লাখ টাকার পাথর জব্দ, গ্রেফতার ১ - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:২৪ অপরাহ্ন

জাদুকাটায় পাঁচ লাখ টাকার পাথর জব্দ, গ্রেফতার ১

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ২৬ জন নিউজটি পড়েছেন
গ্রেফতার

সুনামগঞ্জের তাহিরপুরের জাদুকাটা নদীর তীরে অবৈধভাবে কোয়ারি খনন করে বালি-পাথর উত্তোলনের অভিযোগে কিরন রায় নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় পাঁচ লাখ টাকা মূল্যের নুড়ি পাথর জব্দ করা হয়। কিরন উপজেলার বাদাঘাট ইউনিয়নের গড়কাটি গ্রামের প্রয়াত বরদা রায়ের ছেলে।

শুক্রবার রাতে কিরনকে আটক করে পুলিশ। পরে শনিবার মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

পুলিশ জানায়, কিরন রায় তার সহযোগীদের নিয়ে জাদুকাটা নদীতে রাতের আঁধারে কোয়ারি খননের মাধ্যমে খনিজ বালু পাথর উত্তোলন করে অন্যত্র বিক্রি ও মজুদ করে আসছিলেন। এমন অভিযোগ পেয়ে শুক্রবার রাতে থানা পুলিশের একটি টিম অভিযানে গিয়ে কোয়ারি এলাকা থেকে পাঁচ লাখ টাকা মূল্যের পাঁচ হাজার ঘনফুট নুড়ি পাথর জব্দ করে। এ সময় কিরনকে আটক করা হলেও তার সহযোগীরা পালিয়ে যায়।

পরে কিরন ও তার দুই সহযোগী উপজেলার মোল্লাপাড়ার মৃত আহমদ খানের ছেলে আজাদ খান প্রকাশ বাবুল সিঙ্গাপুরী, পাশ্ববর্তী ঘাগড়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে জাহাঙ্গীর আলমকে পলাতক দেখিয়ে এবং ৩-৪ জনকে অজ্ঞাত আসামি করে পুলিশ একটি মামলা করে।

পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, বেআইনিভাবে কোয়ারি খননের পর নদীর তীর কেটে বালু-পাথর উত্তোলন কাজে যারাই জড়িত থাকুন না কেন তাদের আইনের আওতায় আনতে পুলিশ বদ্ধ পরিকর।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English