দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর জামিন পেলেন না শাহরুখ পুত্র, থাকতে হবে এনসিবির হেফাজতে - দক্ষিণ বাংলা জামিন পেলেন না শাহরুখ পুত্র, থাকতে হবে এনসিবির হেফাজতে - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৪০ পূর্বাহ্ন

জামিন পেলেন না শাহরুখ পুত্র, থাকতে হবে এনসিবির হেফাজতে

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
জামিন পেলেন না শাহরুখ পুত্র, থাকতে হবে এনসিবির হেফাজতে

মাদক কাণ্ডে গ্রেফতার বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানের জামিন মঞ্জুর করেননি দেশটির আদালত। তাই আগামী ৭ অক্টোবর পর্যন্ত তাকে থাকতে হবে ভারতের মাদক নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (এনসিবি) হেফাজতে। আরিয়ানের দুই সঙ্গী আরবাজ শেঠ মার্চেন্ট ও মুনমুন ধামেচার ক্ষেত্রেও একই আদেশ দিয়েছেন মুম্বাইয়ের এসপ্ল্যানেড কোর্ট।

ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, এনসিবির জিজ্ঞাসাবাদের প্রথম দিকে মাদক সেবনের কথা অস্বীকার করেন আরিয়ান। যদিও পরবর্তীতে মুখ খোলেন তিনি। জানান, চার বছর ধরে মাদক সেবন করছিলেন আরিয়ান। দুবাই, লন্ডনে গিয়েও মাদক নিয়েছেন তিনি। এনসিবি কর্মকর্তারা আরিয়ানের লেন্সের কৌটো থেকে মাদক উদ্ধার করেন। এ ঘটনায় গ্রেফতার মুনমুন ধামেচার স্যানিটারি ন্যাপকিন এবং অন্তর্বাস থেকে প্রচুর পরিমাণ মাদক জব্দ করা হয়।

আরিয়ানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭, ৮সি-সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। সোমবার আদালতে তোলার আগে তিনজনের মেডিকেল পরীক্ষাও করা হয়। এদিকে ঘটনার পর থেকেই দ্বিধাবিভক্ত সোশ্যাল মিডিয়া। এক পক্ষ শাহরুখ খানের সমালোচনা করেছে, অন্য পক্ষ বলিউড বাদশার পাশে দাঁড়িয়েছে।

আরিয়ানের গ্রেফতারের খবর পেয়েই মাঝরাতে মান্নাতে পৌঁছে যান সালমান খান। ধারণা করা হচ্ছে, শাহরুখ ও গৌরীকে সান্ত্বনা দিতে মান্নাতে যান তিনি। অন্যদিকে শুটিংয়ের জন্য স্পেনে যাওয়ার পরিকল্পনা পিছিয়েছেন শাহরুখ। ধারণা করা হচ্ছিল, আজ জামিন পেতে পারেন আরিয়ান। কিন্তু আদালত জামিন মঞ্জুর না করায় এনসিবির হেফাজতে আরও কয়েক দিন থাকতে হবে তাকে।

উল্লেখ্য, শনিবার (২ অক্টোবর) রাতে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরী থেকে মাদক পার্টি করার সময় তাকেসহ মোট ৮জনকে আটক করে ভারতের মাদক নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ বা এনসিবি। এরপর জিজ্ঞাসাবাদ শেষে আরিয়ানসহ ৩ জনকে গ্রেফতার করা হয়।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪২
    সূর্যোদয়ভোর ৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ৩:০২
    মাগরিবসন্ধ্যা ৫:২৯
    এশা রাত ৬:৪৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English