দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর জুসপানে অজ্ঞান করে ২ কিশোরীকে ধর্ষণ - দক্ষিণ বাংলা জুসপানে অজ্ঞান করে ২ কিশোরীকে ধর্ষণ - দক্ষিণ বাংলা
রবিবার, ০৯ মে ২০২১, ১১:১৭ অপরাহ্ন

জুসপানে অজ্ঞান করে ২ কিশোরীকে ধর্ষণ

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ২৪ জন নিউজটি পড়েছেন
কলেজছাত্রীকে ধর্ষণের সময় আটক গৃহশিক্ষক

জুসপানে অজ্ঞান করে দুই পোশাকশ্রমিক কিশোরীকে ধর্ষণ করা হয়েছে। মঙ্গলবার রাতে সুনামগঞ্জের জামালগঞ্জ থানার ওসি এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় দুই কিশোরীর বাবা বাদী হয়ে উপজেলা সদর ইউনিয়নের চাঁনপুর আবুরহাঁটি গ্রামের বজলু মিয়ার ছেলে আলমগীর মিয়া ও একই গ্রামের হরমুজ আলীর ছেলে টমটমচালক আবুল কালামকে অভিযুক্ত করে রাতে থানায় মামলা করেছেন।

ওই দুই কিশোরী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস ইউনিটে সোমবার রাত থেকে চিকিৎসাধীন। মামলাসূত্রে জানা গেছে, পোশাক কারখানা চালু হয়েছে, এমন খবরে রাজধানীর ঢাকার কামরাঙ্গীরচরে গার্মেন্ট কারখানায় কাজে যোগ দিতে ওই দুই কিশোরী সুনামগঞ্জের জামালগঞ্জের চাঁনপুরবাজারে এসে বাস ধরতে সোমবার সন্ধ্যায় টমটমে রওনা হন।

তাদের মধ্যে একজন পোশাকশ্রমিক (১৪) ও তার সঙ্গে ঢাকায় বাবা-মায়ের কাছে ফিরতে অপর এক কিশোরী রওনা দেয়। টমটমচালক উপজেলার আবুল কালাম ওই সময় তার বন্ধু আলমগীরকেও টমটমে উঠিয়ে নেয়। একপর্যায়ে জামালগঞ্জ ফেরিঘাটে এসে বাস ধরতে দুই কিশোরী টমটম থেকে নেমে যেতে চাইলে ঢাকামুখী বাস চলাচল বন্ধ রয়েছে বলে চালক আবুল কালাম তাদের ফের বাড়ি ফিরে যেতে বলে। তখন ওই টমটমে ফের দুই কিশোরী গ্রামের বাড়ির দিকে রওনা হয়।

টমটমে থাকা চালকের বন্ধু আলমগীর দুই কিশোরীকে পথিমধ্যে ফুঁসলিয়ে জুসপানে বাধ্য করে। জুসপানে দুজন ধীরে ধীরে শরীরের ভারসাম্য হারিয়ে অজ্ঞান হয়ে পড়লে টমটম থেকে নামিয়ে উপজেলার চাঁনপুর গ্রামের নিকটবর্তী হাওরের কান্দায় (তীরে) থাকা ক্ষীরা ক্ষেতে নিয়ে চালক ও তার বন্ধু দুই কিশোরীকে ধর্ষণ করে সংজ্ঞাহীন অবস্থায় ফেলে রেখে চলে যায়।

রাত ১১টার দিকে গ্রামের এক কৃষি শ্রমিক ধান নিয়ে বাড়ি ফেরার পথে গ্রামের ওই দুই কিশোরীকে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকতে দেখে পরিবারের স্বজন ও গ্রামবাসীকে খবর দিয়ে ঘটনাস্থলে নিয়ে এসে রাতেই চিকিৎসার জন্য জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসায় জ্ঞান ফেরে ওই দুই কিশোরীর। ওই রাতে বাড়ি ফেরার পথে চালক আবুল কালাম ও তার বন্ধু আলমগীর কর্তৃক ধর্ষিত হওয়ার বিষয়টি পরিবারের স্বজন, গ্রামবাসী ও থানা পুলিশকে জানায়।

জামালগঞ্জ থানার ওসি মো. সাইফুল আলম জানান, অভিযুক্ত আসামিদের গ্রেফতারে থানা পুলিশ সোমবার রাত থেকেই অভিযানে নেমেছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ৯ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭
    সূর্যোদয়ভোর ৫:১৯
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৬:৩১
    এশা রাত ৭:৫৩




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English