জেলা ও দায়রা জর্জ আদালতে  উন্নয়ন কাজের উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
জেলা ও দায়রা জর্জ আদালতে উন্নয়ন কাজের উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে ১ কোটি ২৬ লক্ষ টাকা  নির্মাণকাজের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

শনিবার (১৪ নভেম্বর) বান্দরবান জেলা ও দায়রা জজ আদালতের পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর বাস্তবায়নে ৩১ লক্ষ টাকা ব্যয়ে আইনজীবী সমিতির হল রুম নির্মাণ, ২৫ লক্ষ টাকা ব্যয়ে আইনজীবী সমিতির ভবনের (৩য় তলা) নির্মাণ, ৪৫ লক্ষ টাকা ব্যয়ে  জেলা ও দায়রা জর্জ আদালতের সভাকক্ষ নির্মাণ ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে ২৫ লক্ষ টাকা ব্যয়ে জর্জ কোর্ট জামে মসজিদের অজুখানা ও ইমামের বাসভবন নির্মাণকাজের উদ্বোধন করেন।

এসময়  বান্দরবান জেলা ও দায়রা জজ মোঃ এহ্সানুল হক এর সভাপতিত্বে জেলা ও দায়রা জজ আদালতের সভাকক্ষে এক উদ্বোধনী সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময়  মন্ত্রী  বলেন, আইনের শাসন ও ন্যায়বিচার প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নানা ধরনের উন্নয়নমূলক কাজ করেছে, এতে সরকারের বিভিন্ন মন্ত্রণালয় এবং বিভাগের পাশাপাশি আইন মন্ত্রণালয় ও বিচার বিভাগের ক্ষেত্রে উন্নয়ন ও অভাবনীয় সাফল্য এসেছে।

এসময় আরো উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, মূখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজা সরোয়ার, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো: ইয়াছির আরাফাত, জজ কোর্ট জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মুজিবুল হক সহ জজ আদালতের বিভিন্ন কর্মকর্তা ও আইনজীবীরা।


আরো নিউজ