দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর জ্যেষ্ঠ সাংবাদিক জিল্লুর রহিম আজাদ আর নেই - দক্ষিণ বাংলা জ্যেষ্ঠ সাংবাদিক জিল্লুর রহিম আজাদ আর নেই - দক্ষিণ বাংলা
শনিবার, ২১ মে ২০২২, ১২:১৩ পূর্বাহ্ন

জ্যেষ্ঠ সাংবাদিক জিল্লুর রহিম আজাদ আর নেই

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ শনিবার, ৯ এপ্রিল, ২০২২

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সদস্য, জ্যেষ্ঠ সাংবাদিক জিল্লুর রহিম আজাদ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার (৮ এপ্রিল) দিবাগত রাত ১টা ৩৫ মিনিটে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৬২ বছর।

সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) তার ওপেনহার্ট সার্জারি করা হয়। সংক্রমিত হওয়ায় দ্বিতীয় দফায় সার্জারির কবলে পড়েন তিনি। বেশ কিছুদিন ধরে সেখানে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

জিল্লুর রহিম আজাদের ছোটভাই বাদল জানান, তাদের বাড়ি ফেনীর দাগনভূঞা উপজেলায়। জিল্লুর রহীম আজাদ ব্যক্তিজীবনে চিরকুমার ছিলেন। তার সর্বশেষ কর্মস্থল ছিল দৈনিক কালবেলা। শনিবার সকালে রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ প্রাঙ্গণে প্রথম জানাজা শেষে দাগনভূঞায় আমু ভূঞার হাটের মিয়া বাড়িতে নেওয়া হবে। সেখানে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এছাড়াও জিল্লুর রহিম আজাদ ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা’র প্রতিষ্ঠাকালীন সদস্য, সাবেক সহ-সভাপতি ছিলেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক আকতার হোসেন এবং ফেনী সাংবাদিক ফোরাম, ঢাকার সভাপতি তানভীর আলাদিন ও সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ভূঁইয়া।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ২১ মে, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০
    সূর্যোদয়ভোর ৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬
    এশা রাত ৮:০১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English