দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ঝালাকঠিতে ৪ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ - দক্ষিণ বাংলা ঝালাকঠিতে ৪ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ - দক্ষিণ বাংলা
সোমবার, ১০ মে ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন

ঝালাকঠিতে ৪ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

ঝালকাঠি প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ২৯ জন নিউজটি পড়েছেন
ঝালাকঠিতে ৪ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

ঝালকাঠি সদর উপজেলা কীর্ত্তিপাশা ইউনিয়নে করোনা লকডাউনে কর্মহীন ৪ শতাধিক অসহায় দু:স্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে দুবাই প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল মোল্লার পক্ষ থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। কীর্ত্তিপাশা ইউনিয়নের বেশাইনখান গ্রামের বাড়িতে অসহায় দু:স্থদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন দুবাই প্রবাসী সাইফুল মোল্লার বাবা সোহরাফ মোল্লা। তিনি বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউনের মধ্যে নিন্ম আয়ের মানুষগুলো দিসেহারা হয়ে পড়লেও সরকারি বেসরকারি পর্যায়ে ত্রান সহায়তা মিলছিলো না এসব বিষয় চিন্তা করে ত্রান দেয়া হয়েছে, এতে কিছুটা হলেও কর্মহীন মানুষগুলোর মাঝে স্বস্তি এসেছে। ছেলে প্রবাসী থাকে কিন্তু তার মনটা ঠিকই দেশে পড়ে থাকে, দেশের মানু্ষরে লকডাউনে খাবারের অভাবে কষ্টের আছে।

এসব কথা চিন্তার করেই তিনি না থাকলেও পরিবার ও স্থানীদের নিয়ে ত্রান দেয়ার ব্যবস্থা করে দিয়েছেন। তিনি সকলের দোয়া চেয়েছেন যেন প্রবাসী থেকে দেশের মাটিতে সুস্থভাবে ফিরে আসতে পারেন। এ সময় স্থানীয় ইউপি সদস্য নিরু হাওলাদারসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রতিটি প্যাকেটে চাল, ডাল, লবন, তেল, আলু ও মাস্ক দেয়া হয়। ত্রান পাওয়া কয়েক ব্যক্তি জানান, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউনের মধ্যে এবছর কেহই তেমন ত্রান দিচ্ছে না। পরিবার পরিজন নিয়ে কষ্টে দিন কাটছে। নিন্ম আয়ের মানুষের জন্য এবার সরকারি বেসরকারি পর্যায়ে কোন ত্রান দেয়াও হচ্ছে না। এমন মুহুর্তে এ ত্রান পেয়ে সত্যি অনেক উপকার হয়েছে। পরিবার নিয়ে অন্তত একটু ভাত খাওয়া যাবে। কর্মহীন এই পরিবারগুলো ত্রাণ পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ওই প্রবাসীর প্রতি।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    সোমবার, ১০ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭
    সূর্যোদয়ভোর ৫:১৯
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৬:৩১
    এশা রাত ৭:৫৩




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English