দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ঝড়ে উড়ে আসা টিনের আঘাতে ব্যবসায়ীর মৃত্যু - দক্ষিণ বাংলা ঝড়ে উড়ে আসা টিনের আঘাতে ব্যবসায়ীর মৃত্যু - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:০৮ পূর্বাহ্ন

ঝড়ে উড়ে আসা টিনের আঘাতে ব্যবসায়ীর মৃত্যু

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ৩৪ জন নিউজটি পড়েছেন
ভাড়াটিয়ার কক্ষ থেকে বাড়ির মালিকের ছেলের লাশ উদ্ধার

কুষ্টিয়ার দৌলতপুরে ঝড়ের বাতাসে উড়ে আসা টিনের আঘাতে রবিউল ইসলাম রবি (৪৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার আল্লারদর্গা দফার ফিলিং স্টেশনের কাছে এ ঘটনা ঘটে।

নিহত রবিউল ইসলাম উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের শশীধরপুর গ্রামের সাদ মণ্ডলের ছেলে। তিনি স্থানীয় বাজারে কাঁচামালের ব্যবসা করতেন বলে পরিবার সূত্রে জানা গেছে।

রবিউলের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিউল কুষ্টিয়া থেকে পেঁয়াজ কিনে বাড়ি ফিরছিলেন। পথে ঝড়ের কবলে পড়লে আল্লারদর্গা বাজারের পাশে দফাদার ফিলিং স্টেশনের কাছে এসে আশ্রয় নেয়। এ সময় ঝড়ের প্রচণ্ড বাতাতে পাশের চালা থেকে আচমকা একটি টিন এসে রবিউলের ঘাড়ের পেছনে আঘাত হানলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করলেও অতিরিক্ত রক্তপাতের কারণে ঘটনাস্থলেই নিস্তেজ হয়ে পড়েন। স্থানীয়রা তাকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তাররা মৃত ঘোষণা করেন।

দৌলতপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহাদত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পরপরই স্বজনরা তাকে কুষ্টিয়া নেয়া হয়েছে বলে শুনেছি। বিস্তারিত তথ্য পাওয়া যায়নি।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫
    সূর্যোদয়ভোর ৫:৩৩
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২২
    এশা রাত ৭:৪১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English