দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর টাকার জন্য বিয়ে হচ্ছে না সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া নায়িকার! - দক্ষিণ বাংলা টাকার জন্য বিয়ে হচ্ছে না সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া নায়িকার! - দক্ষিণ বাংলা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:১৪ অপরাহ্ন

টাকার জন্য বিয়ে হচ্ছে না সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া নায়িকার!

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৮৫ জন নিউজটি পড়েছেন
টাকার জন্য বিয়ে হচ্ছে না সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া নায়িকার!

প্রেম করছেন ৬ বছর ধরে। বিয়ের খবর নেই। টাকার জন্য নাকি বিয়ে হচ্ছে না অভিনেত্রীর। বলছি নয়নতারার কথা। তিনি দক্ষিণী সিনেমার সর্বোচ্চ মাইনে পাওয়া নায়িকা।

সম্প্রতি তার সাফল্যে আরও একটি পালক যুক্ত হতে চলেছে। বলিউড শাহেনশাহ শাহরুখ খানের জুটি হতে চলেছেন তিনি। তামিল সিনেমার খ্যাতিমান পরিচালক অ্যাটলির সিনেমায় এই জুটিকে দেখা যাবে বলে বিশ্বাস তক্তদের।

নয়নতারার বৃহস্পতি যখন তুঙ্গে তখন তাকে নিয়ে নতুন খবর প্রকাশ করেছে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল। পরিচালক বিগনেশ শিবনের সঙ্গে নয়নতারা প্রণয় প্রায় ছয় বছরের।

সম্প্রতি পরিচালক বিগনেশ শিবনকে ইনস্টাগ্রামে তার ভক্তরা প্রশ্ন করেন। এক ভক্ত খ্যাতিমান পরিচালকের কাছে জানতে চান, ‘আপনি নয়নতারা ম্যামকে বিয়ে করছেন না কেন? খুব করে অপেক্ষা করছি।’

ভক্তদের এমন প্রশ্নের জবাবে পরিচালক বিগনেশ শিবন লেখেন, ‘বিয়ের আয়োজন অনেক খরচের ব্যাপার। সুতরাং টাকা জমাচ্ছি আর করোনা চলে যাওয়ার জন্য অপেক্ষা করছি।’

ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন শিবন। এক প্রশ্নে বিগনেশ শিবন জানিয়েছেন, শাড়িতেই নয়নতারাকে বেশি পছন্দ তার। শুধু তা-ই নয়, জানিয়েছেন নয়নতারার রান্না করা ঘি-ভাত আর মুরগির তরকারি তার খুব পছন্দ।

দক্ষিণী চলচ্চিত্রে নয়নতারা শক্তিমান অভিনেত্রী ভক্ত ও দর্শকরা তাকে ‘লেডি সুপারস্টার’ বলে ডাকেন। ২০০৩ সালে মালয়ালাম ‘মানসসিনাক্কার’র মাধ্যমে সিনে পর্দায় পা রাখেন নয়নতারা। ২০১৮ সালে ফোর্বস ম্যাগাজিনের সেলিব্রেটি ১০০ তালিকায় একমাত্র দক্ষিণী অভিনেত্রী হিসেবে ছিলেন তিনি। তার প্রেম-বিয়ে নিয়ে ভক্তদের আকাঙক্ষা থাকবে এটাই স্বাভাবিক।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:০০
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English