দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর টাকার লোভ দেখিয়ে ভুট্টা ক্ষেতে নিয়ে শিশুকে ধর্ষণ - দক্ষিণ বাংলা টাকার লোভ দেখিয়ে ভুট্টা ক্ষেতে নিয়ে শিশুকে ধর্ষণ - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:৫৮ অপরাহ্ন

টাকার লোভ দেখিয়ে ভুট্টা ক্ষেতে নিয়ে শিশুকে ধর্ষণ

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ২৬ জন নিউজটি পড়েছেন
ইমোতে পরিচয় দুই সন্তান রেখে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর অনশন

নীলফামারীর জলঢাকায় টাকার লোভ দেখিয়ে ভুট্টা ক্ষেতে নিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের ঘটনায় শিশুটির দাদি জলঢাকা থানায় মামলা করলে বৃহস্পতিবার বিকালে উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মহির উদ্দিন ওরফে মতি বাউরা (৫১)। সে উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নের নেকবক্ত সুরিপাড়া এলাকার মৃত আনার উদ্দিনের ছেলে।

মামলায় শিশুটির দাদি উল্লেখ করেন, শিশুটির বাবা-মা জীবিকার তাগিদে দীর্ঘদিন থেকে ঢাকায় অবস্থান করায় শিশুটি আমার সঙ্গেই থাকে। বুধবার বিকালে সহপাঠীদের নিয়ে স্কুলমাঠে খেলছিল শিশুটি। খেলা শেষে বাড়ি ফেরার পথে অভিযুক্ত মহির উদ্দিন টাকার লোভ দেখিয়ে পার্শ্ববর্তী ভুট্টা ক্ষেতে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। পরে ওই শিশুটি বাড়িতে গিয়ে ঘটনার বিষয়টি তার দাদিকে জানায়।

এ বিষয়ে জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযুক্তকে আটক করা হয়েছে। শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য নীলফামারী সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English