দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর টাঙ্গাই‌লে ২৪ ঘণ্টায় সাতজ‌নের মৃত্যু - দক্ষিণ বাংলা টাঙ্গাই‌লে ২৪ ঘণ্টায় সাতজ‌নের মৃত্যু - দক্ষিণ বাংলা
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪১ পূর্বাহ্ন

টাঙ্গাই‌লে ২৪ ঘণ্টায় সাতজ‌নের মৃত্যু

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৪৬ জন নিউজটি পড়েছেন
টাঙ্গাই‌লে ২৪ ঘণ্টায় সাতজ‌নের মৃত্যু

টাঙ্গাই‌লে ক‌রোনায় মৃত্যু ও সংক্রম‌ণের হার দিন‌ দিন বৃ‌দ্ধি পা‌চ্ছে। জেলায় ২৪ ঘণ্টায় ক‌রোনায় আক্রান্ত হ‌য়ে ৩ জন এবং উপসর্গ নি‌য়ে ৪ জ‌নের মৃত্যু হ‌য়ে‌ছে। ত‌বে এর আ‌গের‌ দিন ক‌রোনা ও উপসর্গ নি‌য়ে ১৬ জন মারা গেছেন। এছাড়া শনাক্ত হ‌য়ে‌ছে নতুন ক‌রে ২৩৫ জন।

জানা গে‌ছে, ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে নতুন ক‌রে ৭ জনের মৃত্যু হয়েছে। এদের ম‌ধ্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ক‌রোনা ওয়া‌র্ডে চিকিৎসাধীন অবস্থায় ১ জন, বা‌ড়ি‌তে ২ জন ও জেনা‌রেল হাসপাতা‌লে উপসর্গ নিয়ে ৪ জ‌নের মৃত্যু হয়েছে।

অন্যদি‌কে জেলায় প্রতিদিন করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বে‌ড়ে যাওয়ায় চিকিৎসকরা সেবা দিতে হিমশিম খাচ্ছেন। এ‌তে হাসপাতালে পর্যাপ্ত বে‌ডের সংখ্যা না থাকায় বাধ্য হ‌য়ে রোগী‌দের মে‌ঝে‌তে চি‌কিৎসা নি‌তে হ‌চ্ছে।

এছাড়া ক‌রোনা ওয়া‌র্ডে পর্যাপ্ত জায়গা না থাকায় জেনা‌রেল হাসপাতা‌লে গাইনি ওয়া‌র্ডের পা‌শে এক‌টি ওয়া‌র্ডে ক‌রোনা রোগী‌দের চি‌কিৎসাসেবা দি‌চ্ছে কর্তৃপক্ষ। এ‌তে জেনা‌রেল ওয়া‌র্ডে ভ‌র্তি নিয়ে চি‌কিৎসা নেওয়া সাধা‌রণ রোগী ও স্বজন‌রা ক‌রোনায় আক্রা‌ন্ত হওয়ার আত‌ঙ্কে র‌য়ে‌ছেন।

হাসপাতা‌লে আসা সাধারণ রোগী‌দের স্বজন‌দের দাবি, ক‌রোনা রোগী‌দের জেনা‌রেল ওয়া‌র্ডের পা‌শে চি‌কিৎসাসেবা দি‌লে হাসপাতা‌লে আসা অন্যরা ক‌রোনায় আক্রান্ত হওয়ার আশঙ্কা র‌য়ে‌ছে।

এ‌দি‌কে হাসপাতা‌লে ভ‌র্তি হ‌য়ে ক‌রোনায় চি‌কিৎসা নেওয়া রোগীর স্বজনরা আক্রান্ত ব্যক্তির শ্বাসকষ্ট নিরাম‌য়ে অ‌ক্সি‌জেন সি‌লিন্ডা‌রের জন্য সামা‌জিক যোগা‌যোগমাধ্যমে মা‌নবিক আ‌বেদন কর‌ছেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভ‌র্তি হ‌য়ে চি‌কিৎসা নেওয়া ক‌রোনা রোগীর স্বজনরা জানায়, আক্রান্ত রোগীদের জন্য হাসপাতাল‌টি‌তে পর্যাপ্ত চিকিৎসাসেবা পাওয়া যা‌চ্ছে না।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় নতুন করে জেলায় ২৩৫ জন আক্রান্ত হ‌য়ে‌ছেন। এর আ‌গে ৫২৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। জেলায় করোনা সংক্রমণের হার ৪৪ দশমিক ৬৭ শতাংশ। এ‌তে জেলায় মোট ক‌রোনায় মারা গেছেন ১১৮ জন।

এদিকে কঠোর লকডাউন বাস্তবায়নে শহরের বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়েছে পুলিশ। শহরের বিভিন্ন জায়গায় টহল দিচ্ছেন বিজিবি ও সেনাবাহিনীর সদস্যরা। এছাড়াও স্বাস্থ্যবিধি মানাতে জেলা প্রশাসকের নির্দেশক্রমে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োজিত রয়েছেন।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৬
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৫:৫৯
    এশা রাত ৭:১৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English