দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর টিকা নেওয়ার পর সিদ্ধিরগঞ্জ আ.লীগ নেতা করোনায় আক্রান্ত - দক্ষিণ বাংলা টিকা নেওয়ার পর সিদ্ধিরগঞ্জ আ.লীগ নেতা করোনায় আক্রান্ত - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:২০ পূর্বাহ্ন

টিকা নেওয়ার পর সিদ্ধিরগঞ্জ আ.লীগ নেতা করোনায় আক্রান্ত

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ৩৩ জন নিউজটি পড়েছেন
টিকা নেওয়ার পর সিদ্ধিরগঞ্জ আ.লীগ নেতা করোনায় আক্রান্ত

টিকা নেওয়ার একদিন পর সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া (৬৭) করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে তিনি ঢাকার এভারগ্রীন হাসপাতালের (সাবেক এ্যাপোলো) আইসিওতে চিকিৎসাধীন আছেন। এর আগে ২৫ মার্চ তিনি করোনার টিকা গ্রহণ করেন। তার করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগ নেতা ইয়ার হোসেন মাসুম।

তিনি বলেন, গত ২৫ মার্চ করোনার টিকা নেওয়ার একদিন পর থেকেই হাজী ইয়াছিন মিয়া সর্দি ও জ্বরে আক্রান্ত হন। সাধারণ জ্বর, ঠাণ্ডা মনে করে তিনি বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। পরবর্তীতে ধীরে ধীরে শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে গত ২৭মার্চ তিনি করোনা পরীক্ষা করান। সেই পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসে। রিপোর্ট পাওয়ার পর পরই তিনি ঢাকার এভারগ্রীন হাসপাতালের আইসিওতে ভর্তি হন। বর্তমানে তার শরীর অনেক দুর্বল। এছাড়াও ডাক্তার বেশ কিছু পরীক্ষা নিরীক্ষা দিয়েছে। সেগুলোর রিপোর্ট আসলে তার শারীরিক অবস্থার সর্বশেষ পরিস্থিতি জানা যাবে।

হাজী ইয়াছিন মিয়ার শারীরিক সুস্থতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন তার বোনের ছেলে রহমত উল্লাহ। ২০২০ সালে করোনার প্রকোপ শুরু হলে নিজ এলাকার মানুষকে সচেতন করা, অসহায়দের মাঝে খাবার বিতরন, নগদ অর্থ প্রদানসহ নানারকম মানবিক কার্যক্রম পালন করেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫
    সূর্যোদয়ভোর ৫:৩৩
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২২
    এশা রাত ৭:৪১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English