দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে পিছিয়ে নেই মোংলা বন্দর - দক্ষিণ বাংলা ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে পিছিয়ে নেই মোংলা বন্দর - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৫:২০ পূর্বাহ্ন

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে পিছিয়ে নেই মোংলা বন্দর

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে পিছিয়ে নেই মোংলা বন্দর

“ডিজিটাল বাংলাদেশের অর্জন, উপকৃত সকল জনগণ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে দেশের দ্বিতীয় বৃহত্তম সমুদ্র বন্দর মোংলায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত হয়েছে। ১২ ডিসেম্বর রবিবার সকাল ১১ টায় বন্দরের সম্মেলন কক্ষে বন্দর কর্তৃপক্ষের পরিচালক (প্রশাসন) মোঃ শাহিনুর আলমের সভাপতিত্বে সেমিনার প্রধান অতিথি ছিলেন বন্দরের সদস্য (অর্থ) সৈয়দ রবিউল আলম।

সেমিনারে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে মোংলা বন্দরের ভূমিকা ও বন্দরের অপারেশনাল কার্যক্রম নিয়ে বক্তব্য রাখেন বন্দরের প্রধান প্রকৌশলী (যান্ত্রিক ও তরিৎ) লেফটেন্যান্ট কর্ণেল মুহাম্মদ নাসির উদ্দিন, পরিচালক (ট্রাফিক) মোঃ মোস্তফা কামাল, প্রধান অর্থ ও হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ সিদ্দিকুর রহমান, পরিকল্পনা প্রধান মোঃ জহিরুল হক।

সেমিনারে প্রধান অতিথি যুগ্মসচিব রবিউল আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে এবং প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ- এর সার্বিক তত্বাবধানে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ, আইসিটি শিল্পের বিকাশ, জ্ঞানভিত্তিক সমাজ প্রতিষ্ঠা, আইসিটি খাতে দক্ষ জনবল তৈরী ও কর্মসংস্থান সৃষ্টির লক্ষে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে মোংলা বন্দর কর্তৃপক্ষ পিছিয়ে নেই। বন্দর কর্তৃপক্ষের সেবা গ্রহীতাগণ বন্দর থেকে সকল ডিজিটাল সুবিধা ভোগ করে থাকে। সেমিনারে বন্দরের কর্মকর্তা ডি এম রওশন আলী, মোঃ কুদরত আলী শেখ, এস এম মাইদুল ইসলাম, সালাহ উদ্দিন কবির, মোঃ সোহেল রানা, তথ্যসহকারি মনিরুল ইসলামসহ বন্দরের অন্যান্য কর্মকর্তা- কর্মচারি ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রোনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:২৪
    সূর্যোদয়ভোর ৬:৪৩
    যোহরদুপুর ১২:০৯
    আছরবিকাল ৩:১৪
    মাগরিবসন্ধ্যা ৫:৩৫
    এশা রাত ৬:৫৪




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English