ঢাকায় দুই গ্যাংয়ের দ্বন্দ্ব: পুলিশের অভিযানের পরই কিশোর খুন

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
ঢাকায় দুই গ্যাংয়ের দ্বন্দ্ব: পুলিশের অভিযানের পরই কিশোর খুন

পুলিশের অভিযানের এক ঘণ্টার মধ্যেই রাজধানীর মুগদার মান্ডায় দুই কিশোর গ্যাংয়ের দ্বন্দ্বের জেরে এক কিশোর খুন হয়েছে। নিহতের নাম মো. হাসান। তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে ল্যাটকার গলিতে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় বন্ধুরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিলে রাত পৌনে আটটায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাত সাড়ে ৮টার দিকে মুগদা থানার ওসি প্রলয় কুমার সাহা বলেন, মুগদার মান্ডা এলাকায় আজ (শুক্রবার) কিশোর গ্যাং বিরোধী অভিযান চলছিল। পুলিশ পরিদর্শক আশিষ কুমারের নেতৃত্বে ওই এলাকায় অভিযান চালিয়ে সন্ধ্যার আগে কয়েকজন বখাটেকে আটক করে থানায় আনা হয়। এর কিছুক্ষণ পরই খবর আসে ল্যাটকার গলি আল মনসুর হোটেলের পাশে আবদুল জলিলের রিকশার গ্যারেজে ছুরিকাঘাতে এক কিশোর খুন হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে। তিনি বলেন, নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে মেডিকেল থেকে বেলাল (১৮) নামের একজনকে আটক করা হয়েছে। এছাড়া আরও কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আহত বেলালের শরীরেও ছুরিকাঘাতের জখম রয়েছে।

নিহতের বড়ভাই মো. হাবিব জানান, হাসান একটি প্রিন্টিং প্রেসের কর্মচারী ছিল। তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ভারারায়। তাদের বাবার নাম আশরাফুল। তিন ভাই এক বোনের মধ্যে হাসান তৃতীয়। মুগদার মান্ডা সাবেদ আলী বাসায় পরিবারের সঙ্গে ভাড়া থাকত হাসান।


আরো নিউজ