দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর তজুমদ্দিনে ঘর থেকে তুলে নিয়ে শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়ন - দক্ষিণ বাংলা তজুমদ্দিনে ঘর থেকে তুলে নিয়ে শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়ন - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন

তজুমদ্দিনে ঘর থেকে তুলে নিয়ে শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়ন

মোঃ ইলিয়াছ তজুমদ্দিন প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ৪৩ জন নিউজটি পড়েছেন
তজুমদ্দিনে ঘর থেকে তুলে নিয়ে শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়ন

ভোলার তজুমদ্দিনে গভীর রাতে ঘর থেকে তুলে নিয়ে মুখ বেঁধে শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়ন করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় তজুমদ্দিন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানাগেছে, বুধবার (৩০ মার্চ) দিবাগত রাত অনুমান ২টার দিকে চাঁদপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আড়ালিয়া গ্রামের মোঃ মনিরের ৬ষ্ঠ শ্রেনীতে পড়ুয়া (১৩) মেয়েকে ঘর থেকে তুলে নেয় একই বাড়ীর ঘরজামাই সিদ্দিকের ছেলে ২ সন্তনের জনক মোঃ শাহিন। সহযোগী জাহাঙ্গীর সহ মেয়েটিকে বাগানে নিয়ে মুখ বেঁধে বিবস্ত্র করে যৌন নিপীড়ন করে। এসময় প্রতিবেশী আব্বাসউদ্দিন কে দেখে তারা পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্ধার করে থানায় নেয়া হয়।

শিশুর পিতা মোঃ মনির জানান, তার মেয়ে খাশেরহাট বালিকা বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেনীতে পড়ে। আমি লতা পাইভের পাওয়ার মেশিনে পুকুর ও জামিনে পানি সরবরাহ করে বাড়ী ফিরতে রাত হয়। শাহিন জানালা দিয়ে ডাকদিলে আমি এসেছি মনে করে ঘুমের ঘোরে মেয়েটি দরজা খুলে দিলে তারা মুখ বেধে নিয়ে যায়।

থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়নের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেয়া হয়েছে। মামলা নং ০৯।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English