দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর তজুমদ্দিনে স্বামী ও শাশুরীর নির্যাতনে শেবাচিমে ভর্তি গৃহবধু ঝর্না বেগম - দক্ষিণ বাংলা তজুমদ্দিনে স্বামী ও শাশুরীর নির্যাতনে শেবাচিমে ভর্তি গৃহবধু ঝর্না বেগম - দক্ষিণ বাংলা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৬ অপরাহ্ন

তজুমদ্দিনে স্বামী ও শাশুরীর নির্যাতনে শেবাচিমে ভর্তি গৃহবধু ঝর্না বেগম

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৫৬ জন নিউজটি পড়েছেন
যৌতুকের দাবিতে স্বামীর নির্যাতনে গৃহবধূর মৃত্যু

ভোলার তজুমদ্দিন থানার ইদ্র নারায়নপুর গ্রামে স্বামী ও শাশুরীর নির্যাতনে গুরত্বর আহত হয়েছে গৃহবধু ঝর্ণা বেগম (২৭)।পরে ঝর্নার স্বজনরা তজুমদ্দিন থানা পুলিশের মাধ্যমে রাত ২ টার দিকে তাকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করে।সেখানে ঝর্নার শাররিক অবস্থার অবনতি দেখাদিলে শেবাচিমে প্রেরন করে।

আহত সূত্রে জানাজায় ৯ বছর আগে পারিবারিক ভাবে তজুমদ্দিনের আনোয়ার সিকদারের ছেলে রিপন সিকদারের সাথে বিয়ে হয় ঝর্ণা বেগমের।তাদের দাম্পত্য জীবনে ২ সন্তান রয়েছে।ঝর্নার স্বামী প্রবাসী হওয়ায় বেশি সময় তার শাশুরী ইয়ানুর বেগমে ও ননদ আরজু বেগমের সাথে থাকতে হয় ঝর্নার।ননদ আরজুর স্বামী প্রবাসী হওয়ায় সেও তার বাবার বাড়ি থাকে। বিয়ের পর থেকে বিভিন্ন সময় যৌতুকের জন্য চাপ দেয় স্বামী রিপন ও শাশুরী ইয়ানুর বেগম ননদ আরজু বেগম।বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে পারলে ভালো থাকে ঝর্না।আর না দিতে পারলে মারধরের শিকার হতে হয় ঝর্নার।

বন্ধ হয়ে যায় বাবার বাড়ি আসা যাওয়া।এভাবেই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাশুরী ও ননদের গালমন্দ ও মারধর সজ্য করতে হয় ঝর্নার। আর এভাবে দির্ঘদিন যাবৎ চলে আসছে।এরই ধারবাহিকতায় গত বৃহস্পতিবার বিকেল থেকে ঝর্নার উপর নির্যাতন শুরু করে স্বামী রিপন,শাশুরী ইয়ানুর বেগম,ও ননদ আরজু বেগম।তার ঝর্নাকে লাঠি দিয়ে মারধর করে মূমুর্ষ অবস্থায় একটি কক্ষে আটকে রাখে।

পরে স্থানীদের মাধ্যমে তার বাবার বাড়ির লোকজন তজুমদ্দিন থানার পুলিশ নিয়ে রাত ২ টায় উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করে। সেখানে তার শারলিক অবস্থার অবনতি দেখলে শেবাচিমে প্রেরন করে।এ বিষয়ে মামলার প্রস্ততুতি চলছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:০০
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English