দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর তনিমা হামিদ লড়ছেন নতুন পরিকল্পনায় - দক্ষিণ বাংলা তনিমা হামিদ লড়ছেন নতুন পরিকল্পনায় - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন

তনিমা হামিদ লড়ছেন নতুন পরিকল্পনায়

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৭৮ জন নিউজটি পড়েছেন
তনিমা হামিদ লড়ছেন নতুন পরিকল্পনায়

এক সময়ের জনপ্রিয় নাট্যাভিনেত্রী তনিমা হামিদ টিভি নাটকে এখন আর নিয়মিত অভিনয় করছেন না। তবে মঞ্চ নাটকে গত বছর থেকে নিয়মিত অভিনয় করছেন।

করোনাকালে মিডিয়ায় কোনো কাজই করেন নি। তবে সম্প্রতি মাছরাঙা টিভির রান্নাবিষয়ক একটি অনুষ্ঠানের মাধ্যমে আবারও উপস্থাপনায় ফিরেছেন। অনুষ্ঠানটির নাম ‘নানা স্বাদে রাঁধুনি’।

রিয়াদ শিমুলের গ্রন্থনায় এটি প্রযোজনা করেছেন মনিরুজ্জামান খান। এই অনুষ্ঠানের দুইটি সিজন শেষ করেছেন সফলতার সঙ্গে। তৃতীয় সিজনের শুটিং শুরুর কথা ছিল ১০ জুলাই। কিন্তু করোনার কারণে সেটির শুটিং সিডিউল পিছিয়ে দেয়া হয়েছে।

তবে গত মাস থেকে তিনি নতুন একটি কাজ শুরু করেছেন। তাদের নিজেদের এনজিওর মাধ্যমে সমাজের দুঃস্থ মহিলাদের জীবনমান উন্নয়নে কাজ করছেন। এনজিওটির নির্বাহী পরিচালকের দায়িত্ব পালন করে যাচ্ছেন তনিমা হামিদ।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ আমাদের নিজেদের এনজিওর মাধ্যমে দুঃস্থ নারীদের উন্নয়ন কাজ শুরু করেছি। এই কার্যক্রম আরও বিস্তৃত করার ইচ্ছা আছে।’ শুধু মহিলাদেরই নয় দরিদ্র পরিবারের সুবিধাবঞ্চিত শিশুদের কারিগরি শিক্ষায় প্রশিক্ষিত করার কাজটিও করছেন এই অভিনেত্রী। অন্যদিকে গত বছর থেকে আবারও মঞ্চ নাটকে নিয়মিত অভিনয় করছেন।

নাট্যচক্রের ব্যানারে গত বছর থেকে একক অভিনীত নাটক ‘ একা এক নারী’তে তিনি অভিনয় করছেন। দেবু প্রসাদ দেবনাথের নির্দেশনায় এরইমধ্যে নাটকটির ২৪টি প্রদর্শনী হয়েছে। নাট্যমঞ্চ খুললেই আবারও এটি নিয়ে মঞ্চ মাতাবেন এ অভিনেত্রী। পাশাপাশি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করছেন তনিমা হামিদ।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩১
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৮
    মাগরিবসন্ধ্যা ৫:৫৬
    এশা রাত ৭:১১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English