দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর তারাবির নামাজ পড়া হলো না যুবলীগ নেতার - দক্ষিণ বাংলা তারাবির নামাজ পড়া হলো না যুবলীগ নেতার - দক্ষিণ বাংলা
রবিবার, ০৯ মে ২০২১, ১১:৩৮ অপরাহ্ন

তারাবির নামাজ পড়া হলো না যুবলীগ নেতার

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ সোমবার, ৩ মে, ২০২১
  • ৩৬ জন নিউজটি পড়েছেন
তারাবির নামাজ পড়া হলো না যুবলীগ নেতার

আরেফিন রাজু (২৪)। স্থানীয়ভাবে ইলেকট্রিক কর্মের সঙ্গে জড়িত। ইফতারি করে মাগরিব নামাজও পড়েন তিনি। রায়পুর শহরে কাজ শেষে বাড়িতে এসে তারাবির নামাজ পড়ার কথা ছিল তার। কিন্তু তার আর তারাবির নামাজ পড়া হলো না।

বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে সড়কে ওঠার সময় আরেকটি মোটরসাইকেল চালককে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়েন তিনি। এতে ঘটনাস্থলেই মারা যান আরেফিন রাজু।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লক্ষ্মীপুরের রায়পুর-খাসেরহাট সড়কের চরমোহনা ইউনিয়নের কাজির মাদ্রাসা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আরেফিন রাজু চরমোহনা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের রিকশাচালক আনোয়ার উল্যার ছেলে। তিনি ওই ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, রাজু বাড়িতে ইফতার ও নিজের বাড়ির মসজিদে নামাজ পড়ে রায়পুর শহরের উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে রাস্তায় বের হন। বাবা ও মাকে বলে যান বাড়িতে এসে তারাবির নামাজ পড়বেন।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, রাজু মোটরসাইকেল নিয়ে রাস্তার উঠে। তার পাশাপাশি অন্য একটি মোটরসাইকেল যাচ্ছিল। সাইট দিতে অসাবধানতাবসত নিজের মোটরসাইকেল ব্রেক করেন তিনি। এতে মোটরসাইকেলটি উল্টে গিয়ে আরেফিন রাজু গুরুতর আহত হন। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক তারেক আজিজ জনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আরেফিনের মৃত্যুর ঘটনা দুঃখজনক। তার মৃত্যুতে উপজেলা যুবলীগের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ সদর হাসপাতালের মর্গে রয়েছে। পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ৯ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭
    সূর্যোদয়ভোর ৫:১৯
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৬:৩১
    এশা রাত ৭:৫৩




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English