তাড়াশে ইউএনওর মোবাইল নাম্বার ক্লোন করে চাঁদা দাবি

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
তাড়াশে ইউএনওর মোবাইল নাম্বার ক্লোন করে চাঁদা দাবি

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা নিবার্হী অফিসার মো. মেজবাউল করিমের অফিসিয়াল (০১৭৩৩-৩৩৫০৩৪) মোবাইল নাম্বার ক্লোন করে চাঁদা দাবির অভিযোগ উঠেছে।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে একটি প্রতারক বিভিন্ন মাদরাসা, স্কুল, কলেজ শিক্ষকদের কাছে ল্যাপটপ দেয়ার নামে ১০ হাজার টাকা করে দাবি করেন। তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার মো. মেজবাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, একজন প্রতারক নির্বাহী অফিসারের অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ফোন করে ল্যাপটপ দেয়ার নামে ১০ হাজার টাকা দাবি করে (০১৬৩১-৮৩৩৮৯০) নাম্বারে বিকাশ দেয়ার কথা বলে। এ ছাড়া ইটভাটা ও জনপ্রতিনিধিদের কাছে কাজ দেয়ার নাম করে মোটা অঙ্কের চাঁদা দাবিও অভিযোগ উঠেছে।

তাড়াশ পাইলট উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক আব্দুস সালাম জানান, বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে ল্যাপটপ দেয়ার কথা বলে আমার কাছে ইউএনওর নাম্বার থেকে ১০ হাজার টাকা চাওয়া হয়। এ সময় ইউএনও’র কণ্ঠ নিয়ে সন্দেহ হলে বিষয়টি ইউএনওকে জানাই। এরপরই বিভিন্ন প্রতিষ্ঠান প্রধান ও ব্যক্তি ইউএনওকে তার অফিসিয়াল মোবাইল নাম্বার থেকে টাকা দাবির বিষয়টি জানান।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক জানান, মোবাইল নাম্বার ক্লোনের বিষয়টি ইউএনও আমাকে জানিয়েছেন। ওই প্রতারক চক্রকে শনাক্তের চেষ্টা চলছে।

তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার মো. মেজবাউল করিম জানান, যাদের কাছে চাঁদা চাওয়া হয়েছে তাদের থানায় সাধারণ ডাইরি করার পরামর্শ দেয়া হয়েছে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD