থানচি বলিপাড়া আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

মথি ত্রিপুরা থানচি প্রতিনিধি
দক্ষিণ বাংলা শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
থানচি বলিপাড়া আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

বান্দরবান  বাংলাদেশ আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করে,পার্বত্য জেলার জননন্দীত নেতা বীর বাহাদুর উশৈসিং এমপি’র হাতকে শক্তিশালী করার লক্ষে থানচি উপজেলার -বলিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন’২০২০ খ্রিঃ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(১৩ই নভেম্বর)১০ ঘটিকার সময় বলিপাড়া বাজার প্রাঙ্গনে বলিপাড়া ইউনিয়ন  আওয়ামীলীগ ও বিকাল ২ ঘটিকার সময়  মহিলা আওয়ামী লীগের আয়োজনে,পৃথক ভাবে একই স্থানে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাধন চন্দ্র দাশ।ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা।প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অজিত দাশ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের,সিনিয়র সহ-সভাপতি উবামং মারমা,সাধারণ সম্পাদক অংপ্রু ম্রো,সাংগঠনিক সম্পাদক ও মদক মৌজার হেডম্যান শিমন ত্রিপুরা,থানচি সদর আওয়ামী লীগের সভাপতি মালিরাং  ত্রিপুরা,বলিপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বাশৈচিং চৌধুরী সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্য্যায়ের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বলিপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার অংসিংম্যা মারমাকে সভাপতি,লরেন্স ত্রিপুরাকে সাধারণ সম্পাদক ও সজল কর্মকারকে সাংগঠনিক সম্পাদক নির্বাচীত করে বলিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ কমিটি ঘোষনা করেন। বলিপাড়া ইউনিয়নের ১ ২ ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার ক্রানুচিং মারমাকে সভাপতি,গোপা চাকমাকে সাধারণ সম্পাদক ও বাসন্তী ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচীত করে  আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন মাধ্যমে নতুন কমিটি গঠন করেন।


আরো নিউজ