দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দায়িত্ব অবহেলার দায়ে ঝালকাঠির সিভিল সার্জনকে ওএসডি - দক্ষিণ বাংলা দায়িত্ব অবহেলার দায়ে ঝালকাঠির সিভিল সার্জনকে ওএসডি - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৫৯ পূর্বাহ্ন

দায়িত্ব অবহেলার দায়ে ঝালকাঠির সিভিল সার্জনকে ওএসডি

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
দায়িত্ব অবহেলার দায়ে ঝালকাঠির সিভিল সার্জনকে ওএসডি

ঢাকা-বরগুনা রুটের এমভি অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডে দগ্ধ রোগীদের চিকিৎসায় অবহেলার দায়ে ঝালকাঠির সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালীকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। রোববার (২ জানুয়ারি) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপ সচিব জাকারিয়া পারভীন ওএসডির আদেশ দেন। এ সংক্রান্ত আদেশ সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় ঝালকাঠি সিভিল সার্জনের কার্যালয়ে আসার পরে বিষয়টি জানাজানি হয়।

ওই আদেশের অনুকূলে মঙ্গলবার (৪ জানুয়ারি) ডা. রতন কুমার ঢালী ঝালকাঠি ত্যাগ করবেন বলে জানিয়েছেন ঝালকাঠি সিভিল সার্জন কার্যালয়ের জুনিয়র স্বাস্থ্যশিক্ষা কর্মকর্তা গৌতম কুমার দাস। বুধবার (৫ জানুয়ারি) রতন কুমার ঢালী স্বাস্থ্য অধিদফতরে যোগদান করবেন। তবে কী কারণে তাকে হঠাৎ বদলি করা হয়েছে তা জানাতে পারেননি এই কর্মকর্তা।

সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে, লঞ্চে যেদিন অগ্নিকাণ্ডের ঘটে সেদিন ডা. রতন কুমার ঢালী তার স্ত্রীর কর্মস্থল পিরোজপুরে অবস্থান করছিলেন। ছুটিতেও ছিলেন না তিনি। বিষয়টি জানতে পেরে ২৪ ডিসেম্বর তাকে বরিশালের বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদলের কার্যালয়ে তলব করা হয়। সেখানে তিনি সন্তোষজনক বক্তব্য দিতে না পারায় বিষয়টি মন্ত্রণালয়ে অবহিত করে বিভাগীয় কমিশনারের দফতর। এরপরই ঝালকাঠির সিভিল সার্জনকে ওএসডি করা হয়।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ঝালকাঠির সুগন্ধা নদীতে বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে এখন পর্যন্ত ৪৭ জনের মৃত্যু হয়েছে বলে জেলা প্রশাসন থেকে জানানো হয়েছে। আহত হয়েছেন শতাধিক।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:২৪
    সূর্যোদয়ভোর ৬:৪৩
    যোহরদুপুর ১২:০৯
    আছরবিকাল ৩:১৪
    মাগরিবসন্ধ্যা ৫:৩৫
    এশা রাত ৬:৫৪




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English