দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দুর্ঘটনায় আহত দিনমজুরের চিকিৎসায় আগৈলঝাড়া যুব সমাজের সহায়তা প্রদান - দক্ষিণ বাংলা দুর্ঘটনায় আহত দিনমজুরের চিকিৎসায় আগৈলঝাড়া যুব সমাজের সহায়তা প্রদান - দক্ষিণ বাংলা
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৯ পূর্বাহ্ন

দুর্ঘটনায় আহত দিনমজুরের চিকিৎসায় আগৈলঝাড়া যুব সমাজের সহায়তা প্রদান

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১৬৮ জন নিউজটি পড়েছেন
দুর্ঘটনায় আহত দিনমজুরের চিকিৎসায় আগৈলঝাড়া যুব সমাজের সহায়তা প্রদান

মর্মান্তিক দুর্ঘটনায় এক পা হারিয়ে এখন অর্থাভাবে বিনা চিকিৎসায় অন্য পায়ে পচন ধরা দিনমজুর সুরুজ আলীর চিকিৎসায় আর্থিক সহযোগিতা প্রদান করেছেন যুবসমাজের নেতৃবৃন্দরা। বরিশালের আগৈলঝাড়া উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন চেংগুটিয়া যুব সমাজের উদ্যোগে সোমবার সকালে গৌরনদীর খাঞ্জাপুর ইউনিয়নের বাকাই গ্রামের মৃত মজিদ সরদারের ছেলে দিনমজুর সুরুজ আলী সরদারকে নগদ ১০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়। সুরুজ আলী সরদার দশ বছর আগে ঢাকায় একটি নির্মাণাধীন ভবনে কাজ করতে গিয়ে দুর্ঘটনায় মারাত্মক ভাবে দুটি পায়ে যখম হওয়ায় চিকিৎসাধীন অবস্থায় তার একটি পা সম্পূর্ণ কেটে ফেলা হয়। অন্য পায়ে যখম হলে ব্যয়বহুল চিকিৎসায় একটি পা মোটামুটি ভাবে সুস্থ্য হলে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বাড়ি চলে আসে।

কিছু দিন যেতে না যেতে সুরুজ আলী সরদারের অন্য পায়েও পচন ধরা শুরু করে। অসহায় সুরুজ সরদার নিজ গ্রামের বিত্তবানদের সহযোগিতায় পায়ের পচন ধরা আগুল গুলো অপারেশনের মাধ্যমে চিকিৎসকরা কেটে ফেলেন। কিছু দিন সুস্থ্য থাকার পর পুনরায় আবার তার পায়ে পচন ধরে। অসহায় সুরুজ আলীর চিকিৎসার প্রয়োজনে সহয়তার হাত বাড়িয়ে দিয়েছে আগৈলঝাড়ার একটি সেচ্ছাসেবী সংগঠন চেংগুটিয়া যুব সমাজ। সংগঠনের উপদেষ্টা সৈয়দ মাজারুল ইসলাম রুবেল এর সমন্বয়ে চেংগুটিয়া যুব সমাজের একটি প্রতিনিধি দল সুরুজ আলী সরদারের বাড়িতে গিয়ে নগদ ১০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করে। এসময়ে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও সাংবাদিক আতাউর রহমান চঞ্চল, সদস্য মোঃ রুহুল আমীন তালুকদার, জনি তালুকদার, সাইদ তালুকদার, ইয়াছিন তালুকদার, ইসমাইল হোসেন, মাসুম হাওলাদারসহ সংগঠনের নেতৃবৃন্দরা।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৬
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৫:৫৯
    এশা রাত ৭:১৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English