দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দেশীয় অস্ত্রসহ ১৫ দস্যুকে আটক করেছে কোস্টগার্ড - দক্ষিণ বাংলা দেশীয় অস্ত্রসহ ১৫ দস্যুকে আটক করেছে কোস্টগার্ড - দক্ষিণ বাংলা
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ন

দেশীয় অস্ত্রসহ ১৫ দস্যুকে আটক করেছে কোস্টগার্ড

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৭৫ জন নিউজটি পড়েছেন
দেশীয় অস্ত্রসহ ১৫ দস্যুকে আটক করেছে কোস্টগার্ড

বাংলাদেশ কোস্টগার্ডের টহল জাহাজ বিসিজিএস শ্যামল বাংলা গত ২২ মার্চ রাত ১০ টায় মেঘনা নদীর হাইমচর এলাকা এবং মঙ্গলবার (২৩ মার্চ) ভোর ৪ টায় হিজলা সাহেবের চর সংলগ্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্র ও দুইটি কাঠের নৌকাসহ ১৫ জন ডাকাত সদস্যকে আটক করেছে

কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মেঘনা নদীর হাইমচর, হিজলা এবং সাহেবের চর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ১৫ জন ডাকাত সদস্যকে আটক করা হয়।

পরবর্তীতে আটককৃতদের তল্লাশি করে ১টি রামদা, ৩ টি দা, ১টি বটি, ৯ টি মোবাইল ফোন ও ২টি ঘড়ি পাওয়া যায়। আটককৃতরা হলো- ১। বাগুন আলী (৩৫), ২। নাগর আলী (৩০), ৩। কাওসার(২৫), ৪। সবুজ(২৩), ৫। রাজিব (২৪), ৬। ফিরোজ(২৭), ৭। রাকিব(২৬), ৮। বাবুল(২৬), ৯। ইব্রাহিম(২৮), ১০। আহম্মদ (২৮), ১১। আলমগীর (২৬), ১২। ইউনুস(২৬), ১৩। জাহেদ(২৪), ১৪। শাহিন(২৫), ১৫। সাহেব আলী(২৫)। আটককৃত ডাকাত সদস্য সবাই হিজলা, হাইম চর এবং সাহেবের চর এলাকার বাসিন্দা।

আটককৃত ডাকাত ও জব্দকৃত মালামাল রায়পুর থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৭
    সূর্যোদয়ভোর ৫:৩৫
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ৩:২৫
    মাগরিবসন্ধ্যা ৬:২১
    এশা রাত ৭:৩৯




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English