দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে চাই দলীয় ঐক্য -প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

আফরোজা সুলতানা
দক্ষিণ বাংলা শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে চাই দলীয় ঐক্য -প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আমাদের দলীয় ঐক্য বজায় রাখতে হবে। বাংলাদেশ আওয়ামীলীগের প্রত্যেক নেতা-কর্মীরা সংগঠিত থাকলে জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী হবে।

শুক্রবার(১২ ফেব্রয়ারি) বিকেলে মণিরামপুর পৌরসভার আয়োজনে পৌর চত্বরে সদ্য সমাপ্ত মণিরামপুর পৌরসভা নির্বাচনে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, মণিরামপুর পৌরসভা নির্বাচনে উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধভাবে মেয়র ও কাউন্সিলর পদে দলীয় প্রার্থীদের নিরংকুশ যে বিজয় অর্জন করেছেন তার জন্য আমি সকল নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আপনারা যদি ঐক্যবদ্ধ থাকেন তবে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাদের দলীয় প্রার্থীরা নিশ্চিত বিজয় লাভ করবে।

উপজেলার বিভিন্ন উন্নয়নের বর্ণনা করে তিনি বলেন,
মণিরামপুর পৌরসভা নির্বাচনে নিরংকুশ যে বিজয় অর্জনে মণিরামপুরের যে দৃশ্যমান উন্নয়ন হচ্ছে তার ধারাবাহিকতা বজায় থাকবে।এর ফলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আত্নমর্যাদা ও উন্নয়নশীল যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলো আমরা মণিরামপুরকে একটি উন্নয়নের মডেল হিসেবে রূপ দিয়ে সেই স্বপ্ন পূরণ করাতে সক্ষম হবো। এজন্য আমাদের দলীয় ঐক্যের কোন বিকল্প নেই।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য গৌতম চক্রবর্তী, অ্যাড. বশির আহমেদ খান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল প্রমুখ।


আরো নিউজ