দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ধর্ষণচেষ্টা : সেই ইউপি সদস্য কারাগারে - দক্ষিণ বাংলা ধর্ষণচেষ্টা : সেই ইউপি সদস্য কারাগারে - দক্ষিণ বাংলা
সোমবার, ১০ মে ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন

ধর্ষণচেষ্টা : সেই ইউপি সদস্য কারাগারে

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বুধবার, ৫ মে, ২০২১
  • ৪২ জন নিউজটি পড়েছেন
ধর্ষণচেষ্টা : সেই ইউপি সদস্য কারাগারে

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মধ্যরাতে তরুণীর ঘর থেকে আটক ইউপি সদস্য হেলাল হোসেনকে (৪৮) কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার (৪ মে) বিকেলে ওই তরুণীর বাবা করা ধর্ষণ চেষ্টা মামলায় পুলিশ আদালতে হাজির করলে বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠায়।

আটক হেলাল হোসেন ৮ নম্বর চরএলাহী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও একই এলাকার মৃত নূরুল হকের ছেলে। আদালতে হাজিরের বিষয়টি নিশ্চিত করেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি। তিনি বলেন, ভুক্তভোগী তরুণীর বাবা করা ধর্ষণ চেষ্টা মামলায় ইউপি সদস্য হেলালকে আদালতে হাজির করা হয়।

এর আগে সোমবার (৩ মে) মধ্যরাতে ওই তরুণীর (১৮) ঘর থেকে ইউপি সদস্য হেলাল হোসেনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে দেয় এলাকাবাসী। মধ্যরাতে তরুণীর ঘরে ইউপি সদস্যের হাতেনাতে আটকের বিষয়টি নিশ্চিত করেন ইউপি চেয়ারম্যান মো. আবদুর রাজ্জাক। তিনি বলেন, ঘটনাস্থলে উপস্থিত হয়ে আটক ইউপি সদস্য হেলাল হোসেনকে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থার জন্য পুলিশে দেয়া হয়েছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    সোমবার, ১০ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭
    সূর্যোদয়ভোর ৫:১৯
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৬:৩১
    এশা রাত ৭:৫৩




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English