দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ধর্ষণ মামলার বাদীর ফেসবুক লাইভে এসে ছাত্রলীগ সভাপ‌তি ও সম্পাদকের বিরুদ্ধে অভিযোগ - দক্ষিণ বাংলা ধর্ষণ মামলার বাদীর ফেসবুক লাইভে এসে ছাত্রলীগ সভাপ‌তি ও সম্পাদকের বিরুদ্ধে অভিযোগ - দক্ষিণ বাংলা
রবিবার, ০৯ মে ২০২১, ১০:২০ অপরাহ্ন

ধর্ষণ মামলার বাদীর ফেসবুক লাইভে এসে ছাত্রলীগ সভাপ‌তি ও সম্পাদকের বিরুদ্ধে অভিযোগ

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৩২ জন নিউজটি পড়েছেন
ধর্ষণ মামলার বাদীর ফেসবুক লাইভে এসে ছাত্রলীগ সভাপ‌তি ও সম্পাদকের বিরুদ্ধে অভিযোগ

এবার ফেসবুক লাইভে এসে ছাত্রলীগ সভাপ‌তি ও সম্পাদক দুজনের বিরুদ্ধেই অভিযোগ করেন ব‌রিশাল মহানগর ছাত্রলীগের সভাপ‌তি জসিম উ‌দ্দি‌নের বিরুদ্ধে দায়ের করা ধর্ষন মামলার বাদী। বৃহস্প‌তিবার রাত ৯টায় বাদী ওই তরুনী তার ব্যা‌ক্তিগত ফেসবুক একাউন্টে লাইভে বিয়ের স্বীকৃ‌তির দাবী করে প্রধানমন্ত্রীর কাছে আকু‌তি জানায়।

১২ মি‌নিট ২৩ সেকেন্ডের ভি‌ডিওতে বাদী জ‌সিম উ‌দ্দিনের বিরুদ্ধে অ‌ভি‌যোগ করে, সে ও তার লোকজন টাকার প্র‌লোভন দে‌খিয়ে তাকে মামলা তুলে নেয়ার চেষ্টা করছে। তাছাড়া বাদী আশঙ্কা প্রকাশ করে যে তার মামলা ও মে‌ডিকেল টেস্টসহ বি‌ভিন্ন আলামতের উপর জ‌সিম তার ছাত্রলী‌গ সভাপ‌তি পদের প্রভাব ‌বিস্তার করে ক্ষমতার অপব্যবহার করবে।

এসময় ছাত্রলী‌গের সাধারন সম্পাদক অসীম দেওয়ানের বিরু‌দ্ধেও তাকে নানাভাবে প্রতারনা করার অ‌ভি‌যোগ আনেন। এছাড়া জ‌সিমের অনুসারী বেশ কয়েকজন ছাত্রলীগ কর্মীর সম্প‌র্কেও অ‌ভিযোগ করেন।

উ‌ল্লেখ্য, সম্প্র‌তি জ‌সিম বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে। এর পরপরই গত ২১ এ‌প্রিল ধর্ষন ও গর্ভপাতের অভিযোগ এনে নগরীর ২৯ নং ওয়ার্ডের বাসিন্দা ওই তরুনী ব‌রিশাল মহানগর সভাপ‌তি মোঃ জ‌সিম উ‌দ্দি‌নের বিরুদ্ধে ব‌রিশাল এয়ার‌পোর্ট থানায় মামলা দায়ের ক‌রে। এর পর থেকেই পলাতক রয়েছে জ‌সিম।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ৯ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭
    সূর্যোদয়ভোর ৫:১৯
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৬:৩১
    এশা রাত ৭:৫৩




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English