দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর নগরীতে প্রচন্ড গরমে হঠাৎ অসুস্থ হয়ে রিক্সা চালকের মৃত্যু - দক্ষিণ বাংলা নগরীতে প্রচন্ড গরমে হঠাৎ অসুস্থ হয়ে রিক্সা চালকের মৃত্যু - দক্ষিণ বাংলা
সোমবার, ১০ মে ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন

নগরীতে প্রচন্ড গরমে হঠাৎ অসুস্থ হয়ে রিক্সা চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ২৮ জন নিউজটি পড়েছেন
নগরীতে প্রচন্ড গরমে হঠাৎ অসুস্থ হয়ে রিক্সা চালকের মৃত্যু

বরিশাল নগরের ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়কে হঠাৎ অসুস্থ হয়ে এক রিক্সা চালকের মৃত্যু হয়েছে।প্রাথমিকভাবে চিকিৎসকরা ধারণা করছেন, প্রচণ্ড গরমে হিটস্ট্রোক করে তার মৃত্যু হয়েছে।মৃত রিক্সাচালক রাজা মিয়া (৬৭) বরিশাল নগরের মথুনারাথ স্কুল সংলগ্ন গলির বুলবুল মিয়ার ভাড়াটিয়া। স্থানীয়রা জানান, রাজা মিয়া তার রিক্সা নিয়ে ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়কের ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারের সামনে ছিলেন। হঠাৎ করেই তিনি অসুস্থ হয়ে পরেন এবং কাপুনি দিয়ে মাটিতে লুটিয়ে পরেন। তাকে উদ্ধার করে ল্যাবএইডে রেখেই সেবা দেয়ার চেষ্টা চালানো হয়। পরে বরিশাল জেনারেল(সদর) হাসপাতালে নেয়া হলে তাকে চিকিৎসক মৃত ঘোষনা করেন।

কোতোয়ালি মডেল থানার এ.এস.আই রিয়াজ জানান, ল্যাব এইডে রাখা অবস্থায় রাজা মিয়ার মেয়ে মাহিনুর ও ছেলে ইমনকে খবর দেয়া হয়। তারা দ্রুত ঘটনাস্থলে চলে আসলে তাদেরকে সাথে নিয়ে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় রাজা মিয়োকে। বরিশাল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা: আফিয়া সুলতানা পরিবারের স্বজনদের বরাত দিয়ে জানান, রাজা মিয়ার পূর্বে কোন ধরণের অসুস্থতা লক্ষ্য করা যায়নি। তবে সে রোজা রেখে রিক্সা চালনার কাজটি করতেন। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে প্রচণ্ড গরমের মধ্যে রোজা রেখে পরিশ্রম করায় হিটস্ট্রোক করে তিনি মারা গেছেন।মৃতের ছেলে ইমন মিয়া জানান, তার বাবার মরদেহ নিয়ে তারা গ্রামের বাড়ি ঝালকাঠিতে গেছেন, সেখানে দাফন করা হবে।এদিকে বরিশাল আবহাওয়া অফিসের পর্যবেক্ষক নাসির উদ্দিন জানিয়েছেন, মঙ্গলবার দুপুর ২ টায় বরিশালের তাপমাত্রা সর্বোচ্চ ছিলো ৩৭.৩ ডিগ্রি সেলসিয়াস। আর চলতি মৌসুমে বরিশালে সর্বোচ্চ ৩৮.৮ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা উঠেছিলো গত ২৫ এপ্রিল।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    সোমবার, ১০ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭
    সূর্যোদয়ভোর ৫:১৯
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৬:৩১
    এশা রাত ৭:৫৩




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English