দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর নগরীর গোরস্থান রোডে সীমানা প্রাচীর ভেঙে প্রকাশ্যে জমি দখলের চেষ্টা - দক্ষিণ বাংলা নগরীর গোরস্থান রোডে সীমানা প্রাচীর ভেঙে প্রকাশ্যে জমি দখলের চেষ্টা - দক্ষিণ বাংলা
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৩ পূর্বাহ্ন

নগরীর গোরস্থান রোডে সীমানা প্রাচীর ভেঙে প্রকাশ্যে জমি দখলের চেষ্টা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৬৮ জন নিউজটি পড়েছেন
নগরীর গোরস্থান রোডে সীমানা প্রাচীর ভেঙে প্রকাশ্যে জমি দখলের চেষ্টা

ভাগ্নের পর এবার জমি দখলের মিশন শুরু করেছে মামা ও তার সন্ত্রাসী বাহিনী। গতকাল সোমবার দুপুরে নগরীর মুসলিম গোরস্থান রোডে পন্ডিত বাড়ীর সীমানায় কাটা তারের বেড়া এবং ছাগলের খামারের দেয়াল ভেঙ্গে প্রকাশ্যে জমি দখল করছে আকতারুজ্জামান লিটন এবং তার সন্ত্রাসী বাহিনী । এর আগে ১ আগস্ট জমি দখলের মিশন শুরু করে আকতারুজ্জামানের ভাগ্নে শাহরিয়ার মো. সালাউদ্দিন ওরফে সাদি। এ সময় মিথ্যে মারধরের অভিযোগ এনে জমির অপর মালিক (অংশীদার) শাহরিয়ার সাচিব রাজিবের বিরুদ্ধে মামলা দায়ের করে।

এ বিষয়ে দৈনিক পরিবর্তনে গত ১৫ আগস্ট একটি সংবাদ প্রকাশিত হয়। মূলত এর পরই ক্ষিপ্ত হয় ওই চক্রটি। জমি দখলে নিতে পরিকল্পনা করতে শুরু করে তারা। গতকাল সকালে মামা ভাগ্নে মিলে জমি দখলের পুরো ছক করে। পন্ডিত বাড়িতে কেউ না থাকার সুযোগে সীমানা প্রাচীর ভেঙে জমি দখলের চেষ্টা করে। দুপুর ৩ টা নাগাদ খবর পেয়ে জমির অংশীদার শাহিনা আজমিন ঘটনাস্থলে পৌছুলে আকতারুজ্জামান ও তার সন্ত্রাসী বাহিনী তার উপর চড়াও হয়। এক পর্যায়ে সাংবাদিক ও থানা পুলিশ ঘটনাস্থলে হাজির হলে ভাড়া করা সন্ত্রাসী বাহিনী দৌড়ে পালিয়ে যায়। পরে পুলিশ সীমানা প্রাচীর ভাঙার অপরাধে আকতারুজ্জামানকে নিষেধ করে উভয় পক্ষকে কাগজপত্রসহ থানায় আসার জন্য নির্দেশনা প্রদান করে।

শাহীনা আজমীন বলেন, নগরীর ২১ নং ওয়ার্ডের মুসলিম গোরস্থান রোডের পন্ডিত বাড়ীর জমিতে পথের অধিকার চেয়ে মালিক মো. নজরুল ইসলাম মিয়াদের বিরুদ্ধে ২০০৩ সালে মামলা করেন আকরাজ্জামান লিটনের ভাই আবদুল হালিম। মামলা চলার এক পর্যায়ে জালিয়াতি করে আবদুল হালিম ৩৫ শতাংশ জমির মালিক হওয়ার ঘটনা প্রকাশ হয়ে পড়ার ভয়ে মামলা থেকে কৌশলে সরে যান তারা। তাদের এই অনুপস্থিতির কারণে ২০১৪ সালে মামলাটি খারিজ হয়ে যায়। এর পর থেকে তারা বিভিন্ন উপায়ে বিবাদীদের হয়রানি করে জমি দখল নিতে বাধা দিয়ে আসছিলো। গত ২০২০ সালে আবদুল হালিম পন্ডিত বাড়ীর জমিতে পথের দাবিতে চিরস্থায়ী নিষেধাজ্ঞার ডিক্রির আবেদন জানিয়ে আবার বরিশাল সিনিয়র সহকারী জজ আদালতে মামলা করেন। এই মামলা চলমান রয়েছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৬
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৫:৫৯
    এশা রাত ৭:১৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English