সর্বশেষ খবর
বাংলাদেশ, শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩

নতুন বছরে বিশ্ব হোক করোনামুক্ত : ন্যাপ

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
নতুন বছরে বিশ্ব হোক করোনামুক্ত : ন্যাপ

দেশবাসী এবং বিশ্ববাসী সবাইকে আসন্ন ইংরেজি নতুন বছর ২০২১ এর শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

তারা আশা প্রকাশ করে বলেছেন, মুছে যাক সব গ্লানি, ঘুচে যাক জরা। নতুন বছরের উল্লাসের চেয়ে এই বছর উৎকণ্ঠা বেশি। আগামীকে ভালো রাখতে করোনা সর্তকতা মেনে চলার চেষ্টা করুক বিশ্ববাসী। ২০২১-এ বিশ্ব হোক করোনামুক্ত।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দলের দফতর সম্পাদক মো. নুরুল আমান চৌধুরী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বাণীতে বাংলাদেশ ন্যাপের প্রধান দুই নেতা এই আশা প্রকাশ করেন।

তারা বলেন, ২০২০ সালটি এখন আমাদের মনে স্মৃতি হয়ে থাকবে। গত বছরের করোনা মহামারিসহ বেশকিছু তিক্ত অভিজ্ঞতা যেমন বেদনার্ত করবে আবার অন্যদিকে নুতন উদ্যমে এগিয়ে যেতে তাগিদ সৃষ্টি করবে। বাংলাদেশসহ বিশ্বময় সংঘাত আর অশান্তির ঘটনা প্রবাহে নতুন বছরটিকে গণতন্ত্র, শান্তি ও অগ্রগতির বছরে পরিণত করতে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে।

নেতারা বলেন, নতুন বছরটি সবার জীবনে বয়ে আনুক বিজয়, অনাবিল সুখ ও শান্তি। বাংলাদেশসহ সারা বিশ্বে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, দূর হয়ে যাক সব অন্যায়-উৎপীড়ন, নির্যাতন। দূর হোক করোনা মহামারি। বন্ধ হোক হত্যা, গুম, খুন, যুদ্ধ বিগ্রহ ও অমানবিকতাসহ সব ধরনের দমনমূলক নৃশংসতা। নববর্ষের শুরুতে আমরা এ কামনা করছি। নতুন বছর সেই অন্ধকার দূর করবে মুক্তির আলোক বর্তিকায়, মানুষ সেই প্রত্যাশায় আছে।

বাণীতে বাংলাদেশ ন্যাপের এই দুই নেতা আরও বলেন, ২০২১ সাল হচ্ছে বাঙ্গালি জাতির অহঙ্কার মহান মুক্তি সংগ্রামের মাধ্যমে অর্জিত স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী। এই সুবর্ণজয়ন্তীতে আমাদের শপথ হচ্ছে দুর্নীতি-দুর্বৃত্তায়ন মুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠায় জাতীয় ঐক্য।

তারা দেশবাসী, প্রবাসী বাংলাদেশি এবং বিশ্ববাসী সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং প্রত্যাশা করেন ২০২১-এ বিশ্ব করোনামুক্ত হবে।


আরো নিউজ