নাইক্ষ্যংছড়ি আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা

জাহাঙ্গীর আলম কাজল
দক্ষিণ বাংলা শনিবার, ৭ নভেম্বর, ২০২০
ঘুমধুম বিজিবির অভিযানে ৪০ হাজার পিস ইয়াবাসহ এক কিশোর আটক

নাইক্ষ্যংছড়ি উপজেলাআওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে।

শনিবার (৭ নভেম্বার) সকাল সাড়ে ১১টায় উপজেলাস্থ ডাকবাংলোর মিলানায়তনে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যন অধ্যাপক মো,শফ উল্লাহ’র সভাপতিত্বে এ সভা অনুষ্টিত হয়।

 প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে নেতাকর্মীদের উদ্দৈশে  বক্তব্য রাখেন বান্দরবান জেলা আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো,বেবী ইসলাম।

জেলার নেতা’রা নেতাকর্মীদের উদ্দৈশে  বলেন, সভার মাধ্যমে অত্র অঞ্চলের আওয়ামীলীগের তৃণমূলের কর্মীদের নতুন প্রাণ চাঞ্চল্যের সৃষ্টি করেছে যা আগামী দিনে এই অঞ্চলে আওয়ামী লীগকে আরো সুসংহত ও শক্তিশালী করবে বলে মনে করেন।

 আরও বলেন, পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি’র উপর পরিপূর্ণ আস্থা রেখে সকল পর্যায়ের নেতাকর্মীরা প্রত্যয় ব্যক্ত করেন যে সবকিছুর ঊর্ধ্বে থেকে সর্বোচ্চ গুরুত্বসহকারে সংগঠনের সকল কার্যক্রম পরিচালনা করা ও আগামী দিনে সংগঠনের প্রত্যেকটি ইউনিটকে সুসংহত করা।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাবেক সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ,উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আব্দুর রহমান, আবু তাহের কোম্পানী,তসলিম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক মো; ইমরান, যুগ্নসাধারণ সম্পাদক আবু তাহের বাহাদুর,নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন চেয়ারম্যন নুরুল আবছার,বাইশারী ইউপি চেয়ারম্যন মো,আলম কোম্পানী,ঘুমধুম ইউপি চেয়ারম্যন জাহাঈীর আজিজ,সোনাইছড়ি ইউপি চেয়ারম্যন এ্যানিং মার্মা দৌছড়ি ইউপি চেয়ারম্যন হাবিব উল্লাহ, শ্রমিকলীগ সভাপতি মো,জহির উদ্দীন,কৃষকলীগ সাধারণ সম্পাদক সাইফুদ্দীন মামুন শিমুল, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দু সাত্তার, মহিলা আওয়ামীলীগ সভানেত্রী জুহুরা বেগম, ছাত্রলীগ সভাপতি বদরুল্লাহ কবির বিন্দুসহ নাইক্ষ্যংছড়ি ইউনিয়ন আ.লীগের বিভিন্ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

এই বর্ধিত সভার কার্যক্রম সকাল সাড়ে ১১টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত কোন ধরনের উত্তেজনা ছাড়া বিশেষ বর্ধিত সভা সম্পন্ন হয়েছে বলে দলীয় সূত্রে জানাযায়।


আরো নিউজ