দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ‘নিখোঁজ’ ইসলামি বক্তা ত্ব-হা আদনানের সন্ধান চেয়ে জিডি - দক্ষিণ বাংলা ‘নিখোঁজ’ ইসলামি বক্তা ত্ব-হা আদনানের সন্ধান চেয়ে জিডি - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন

‘নিখোঁজ’ ইসলামি বক্তা ত্ব-হা আদনানের সন্ধান চেয়ে জিডি

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৫৩ জন নিউজটি পড়েছেন
‘নিখোঁজ’ ইসলামি বক্তা ত্ব-হা আদনানের সন্ধান চেয়ে জিডি

গত বৃহস্পতিবার গভীর রাত থেকে ঢাকায় আসার পথে তিন সঙ্গীসহ নিখোঁজ রয়েছেন আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান। ত্ব-হার সঙ্গে নিখোঁজ রয়েছেন তার গাড়িচালকসহ আরো দুই জন। চার দিন হয়ে গেলেও গাড়িসহ তাদের হদিস মিলছে না। আবু ত্ব-হা মোহাম্মদ আদনানের সঙ্গে নিখোঁজ অপর তিন ব্যক্তির নাম – আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির। ওই রাত থেকে তাদের সবার মোবাইল ফোন বন্ধ রয়েছে।

গণমাধ্যমকে এ তথ্য দিয়েছেন ত্ব-হা আদনানের শ্যালক জাকারিয়া হোসেন। জানা গেছে, রংপুর কোতোয়ালি থানায় আবু ত্ব-হা মোহাম্মদ আদনানের খোঁজ চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার মা আজেদা বেগম।

জিডিতে তার মা লিখেছেন, গত ১০ জুন বিকাল চারটার দিকে তিন সঙ্গীসহ আদনান রংপুর থেকে ভাড়া করা একটি গাড়িতে ঢাকায় রওনা দেন। রাতে মোবাইল ফোনে সর্বশেষ কথা হলে আদনান সাভারে যাচ্ছেন বলে তাকে জানান। এরপর রাত ২টা ৩৬ মিনিটে স্ত্রী হাবিবা নূরের সঙ্গে মোবাইল ফোনে কথা হয় আবু ত্ব-হা মোহাম্মদ আদনানের। এ সময় তিনি ঢাকার গাবতলীতে আছেন বলে জানান। তারপর থেকেই তার ফোন বন্ধ থাকায় আর যোগাযোগ করা সম্ভব হয়নি।

জিডির বিষয়ে আজেদা বেগম বলেন, নিখোঁজের পর আদনানের ফোনে একাধিকবার কল করেও যোগাযোগ করা যায়নি । এরপর সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি শেষে তাকে না পেয়ে শুক্রবার সন্ধ্যায় রংপুর কোতোয়ালি থানায় জিডি করি।

এ বিষয়ে রংপুর মহানগর পুলিশের সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি জোন) আলতাব হোসেন জানান, ত্ব-হার নিখোঁজের বিষয়ে থানায় জিডি করা হয়েছে। তার মা থানায় জিডিটি করেন। জিডির বিষয়ে তদন্ত চলছে।

ত্ব-হা আদনানের নিখোঁজ হওয়ার ঘটনায় রাজধানীর দারুস সালাম এবং মিরপুর থানায় গেলে কোনো থানাই জিডি বা মামলা নেয়নি বলেও অভিযোগ করছে তার পরিবার।

আদনানের নিখোঁজ হওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন ভাইরাল। তার ফ্যান-ফলোয়াররা হ্যাশট্যাগ দিয়ে তার খোঁজ পাওয়ার জন্য প্রচারণা চালাচ্ছেন।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৩
    সূর্যোদয়ভোর ৫:২৭
    যোহরদুপুর ১২:০৫
    আছরবিকাল ৩:২৮
    মাগরিবসন্ধ্যা ৬:৪৩
    এশা রাত ৮:০৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English