দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর নিজের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে যাওয়ায় মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা - দক্ষিণ বাংলা নিজের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে যাওয়ায় মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন

নিজের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে যাওয়ায় মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ১১ জন নিউজটি পড়েছেন
নিজের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে যাওয়ায় মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা

রাজশাহীতে নিজের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে বিয়ে করায় সাবেক স্ত্রীর বর্তমান স্বামীকে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা করেন মনিরুল ইসলাম সজল (২৯) নামে এক যুবক। পরে ডিবি পুলিশের হাতে গ্রেফতার হন তিনি।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি বিশেষ টিম মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনার সময় সজলকে গ্রেফতার করে।

এ সময় সজলের দেওয়া তথ্যমতে তার সাবেক স্ত্রীর বর্তমান স্বামী মাসুদ রানার (৩৪) মোটরসাইকেল তল্লাশি করে সাইলেন্সার পাইপের স্টিলের কাভারের ভেতর থেকে ১০ গ্রাম হেরোইন ও ৮টি ইয়াবা উদ্ধার করা হয়। মঙ্গলবার রাতে এ অভিযান চালানো হয়।

গোয়েন্দা পুলিশের উপকমিশনার আরেফিন জুয়েল জানান, প্রথমে মাসুদ রানাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় মাসুদ রানা জানান, তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মাদারবক্স হলের গার্ড হিসেবে কর্মরত। ডিবি পুলিশ এ সময় জানতে পারে মাসুদ রানা মাদকসেবন ও ব্যবসার সঙ্গে সংশ্লিষ্ট নন।

পরবর্তীতে ডিবি পুলিশ সংবাদদাতা মনিরুল ইসলাম সজলকে কৌশলে গ্রেফতার করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে স্বীকার করে যে তার সাবেক স্ত্রীর বর্তমান স্বামী মাসুদ রানা। মাসুদ রানা তার সাবেক স্ত্রীর সঙ্গে অবৈধভাবে সম্পর্ক স্থাপন করে বিয়ে করেছে। তাই সে প্রতিশোধপরায়ণ হয়ে মাসুদ রানার ব্যবহৃত মোটরসাইকেলে পরিকল্পিতভাবে মাদকদ্রব্য রেখে ডিবি পুলিশকে দিয়ে ফাঁসানোর চেষ্টা করে।

আরেফিন জুয়েল আরও জানান, মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টাকারী মনিরুল ইসলাম সজল রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি পূর্বপাড়া মহল্লার মোতালেব ইসলামের ছেলে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English