দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর নীলফামারীতে মোটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত, আহত ৩ - দক্ষিণ বাংলা নীলফামারীতে মোটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত, আহত ৩ - দক্ষিণ বাংলা
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:৫৫ অপরাহ্ন

নীলফামারীতে মোটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত, আহত ৩

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
বাড়ি ফিরে মা দেখেন খাটে মেয়ের ক্ষতবিক্ষত মরদেহ

নীলফামারীতে মোটরসাইকেল ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে আব্দুল গণি (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন মোটরসাইকেল আরোহী। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত ১০টায় নীলফামারী-জলঢাকা সড়কের কচুকাটা বাজারের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল গণি কচুকাটা ইউনিয়নের চেয়ারম্যান পাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

এছাড়াও গুরুতর আহত অবস্থায় কচুকাটা বানিয়াপাড়া এলাকার মৃত খোদা বক্সের ছেলে জিকরুল ইসলাম (৩৫), চেয়ারম্যান পাড়া এলাকার মো. ফয়জুল ইসলাম (৩২) ও ইসমাইল হক (৩০) রংপুর মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুটি মোটরসাইকেল একই সাথে নীলফামারী থেকে কচুকাটার দিকে আসছিল। ওভারটেক করতে গিয়ে অপরদিক থেকে আসা গরুবাহী নসিমনের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন ঘটনাস্থলে মারা যান। আহত হন তিনজন। ঘটনাস্থল থেকে নসিমনের চালকসহ অন্যরা পালিয়ে গেছেন। কচুকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে আহতদের জন্য দোয়া চেয়েছেন।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪১
    সূর্যোদয়ভোর ৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৪
    আছরবিকাল ৩:০৩
    মাগরিবসন্ধ্যা ৫:৩১
    এশা রাত ৬:৪৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English