দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর নৈশ প্রহরীকে আটকে বিদ্যালয়ের আট ল্যাপটপ লুট - দক্ষিণ বাংলা নৈশ প্রহরীকে আটকে বিদ্যালয়ের আট ল্যাপটপ লুট - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৬ অপরাহ্ন

নৈশ প্রহরীকে আটকে বিদ্যালয়ের আট ল্যাপটপ লুট

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ৭৮ জন নিউজটি পড়েছেন
নৈশ প্রহরীকে আটকে বিদ্যালয়ের আট ল্যাপটপ লুট

বরিশালের হিজলায় বি এল পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নৈশ প্রহরীকে আটকে রেখে আটটি ল্যাপটপ লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে সোমবার (৯ আগস্ট) সকাল ১০টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এরআগে রাত ৩ টার দিকে ওই লুটের ঘটনা ঘটে।

বিদ্যালযের নৈশপ্রহরী মাইদুল ইসলাম জানান, বিদ্যালয়ের নিরাপত্তায় রাতে পাহারা দেন তিন। রাত ৩ টার দিকে বিদ্যালয়ের একটি কক্ষে অবস্থান করছিলেন তিনি। এসময় দুর্বৃত্তদলের ৫ মুখোশধারী সদস্য ধারালো অস্ত্র নিয়ে বিদ্যালয় কম্পাউন্ডে প্রবেশ করে।

এসময় তিনি চিৎকার দেয়ার চেষ্টা করলে দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায় এবং মেরে ফেলার হুমকি দিয়ে তাকে ওই কক্ষে আটকে রাখে। পরে দুইজন তার ওপর নজর রাখে এবং তিনজন ব্যক্তি বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের দরজা ভেঙে আটটি ল্যাপটপ নিয়ে যায়।

বিষয়টি এক শিক্ষককে ফোন দিয়ে জানালে, তিনি লোকজন নিয়ে বিদ্যালয়ে এসে কক্ষের তালা ভেঙ্গে তাকে বের করে। বিষয়টি নিশ্চিত করে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শামসুল আলম জানান, বিষয়টি জানার পর বিদ্যালয়ে গিয়ে দেখি শেখ রাসেল ডিজিটাল ল্যাবের দরজা ভাঙা এবং আটটি ল্যাপটপ নেই। হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩১
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৮
    মাগরিবসন্ধ্যা ৫:৫৬
    এশা রাত ৭:১১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English