দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর পঞ্চম বর্ষে পা রাখলো “নেছারাবাদ ব্লাড ডোনার ক্লাব” - দক্ষিণ বাংলা পঞ্চম বর্ষে পা রাখলো “নেছারাবাদ ব্লাড ডোনার ক্লাব” - দক্ষিণ বাংলা
সোমবার, ১০ মে ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন

পঞ্চম বর্ষে পা রাখলো “নেছারাবাদ ব্লাড ডোনার ক্লাব”

মনির হোসেন,মোংলা
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৩২ জন নিউজটি পড়েছেন
পঞ্চম বর্ষে পা রাখলো “নেছারাবাদ ব্লাড ডোনার ক্লাব”

গুটি গুটি পাঁয়ে আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) সাফল্যের ৫ম বর্ষে পা রাখলো প্রাণের সংগঠন নেছারাবাদ ব্লাড ডোনার ক্লাব, শুভ জন্মদিন। প্রাণের এই সংগঠনের মূল কার্যক্রম রক্তদানে মানুষকে উৎসাহিত করা এবং রক্ত প্রয়োজনীয় মানুষের জন্য রক্ত সংগ্রহ কর করা।

স্বেচ্ছাসেবী সংগঠন নেছারাবাদ ব্লাড ডোনার ক্লাব, যা নেছারাবাদ উপজেলায় অন্তর্গত যুব সমাজকে নিয়ে সর্বস্তরের মানুষের একটি প্রানের সংগঠন। উক্ত সংগঠনের সুগঠিত সদস্যদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যেমে দিন দিন সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

প্রতিষ্ঠা বার্ষিকীতে সংগঠনটির প্রতিপাদ্য বিষয় ছিল “স্বেচ্ছায় করিব রক্তদান, এটাই মোদের স্লোগান”

এ সংগঠনের সূচনা ঘটে ২২ এপ্রিল ২০১৭ সালে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মোঃ নাভেল আকন পাগলের মতো ব্লাড খোঁজার পরে সাহায্যর হাত পেয়েছেন তখন থেকেই মানুষের সেবা করার প্রতিজ্ঞা নিয়ে গড়ে ওঠে এই সংগঠনটি। পরবর্তীতে তিনি এলাকার যুব সমাজকে নিয়ে রক্তদান সহযোগীতার জন্য এগিয়ে আসেন। সর্বোপরি রক্ত যোদ্ধাদের নিরালশ পরিশ্রমের বিনিময়ে শক্ত ভিত্তিতে দাড়িয়ে আছে এ প্রতিষ্ঠান। এই সংগঠনের বিশাল অবদান রয়েছে সমাজে যুব সমাজের, যারা বিভিন্ন সময় অসুস্থ রোগীদের জন্য শরীরের রক্ত দান করেছেন। এই স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের সদস্যগণ এ পর্যন্ত প্রায় ২ হাজার ৮৮ ব্যাগ রক্তদান করেছে।

স্বেচ্ছাসেবী সংগঠন নেছারাবাদ ব্লাড ডোনার ক্লাব এর কার্যনিবাহী কমিটির সভাপতি- ফজলে রাব্বি (নাভেল), সিনিয়র সহ-সভাপতি শরীফ তালুকদার, সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম রাজুসহ সর্বমোট ২০ সদস্য নিয়ে গঠিত।

সকলের ভালোবাসা, প্রচেস্টা ও সহযোগীতার মাধ্যমে সংগঠনটির কার্যক্রম আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে এটাই সংগঠনের সকল সদস্যের প্রত্যাশা।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    সোমবার, ১০ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭
    সূর্যোদয়ভোর ৫:১৯
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৬:৩১
    এশা রাত ৭:৫৩




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English