দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর পটুয়াখালীতে মাদক মামলায় 'অপরাধ তদন্ত' পত্রিকার সাংবাদিককে কারাদণ্ড - দক্ষিণ বাংলা পটুয়াখালীতে মাদক মামলায় 'অপরাধ তদন্ত' পত্রিকার সাংবাদিককে কারাদণ্ড - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৪:১৩ অপরাহ্ন

পটুয়াখালীতে মাদক মামলায় ‘অপরাধ তদন্ত’ পত্রিকার সাংবাদিককে কারাদণ্ড

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ৬৬ জন নিউজটি পড়েছেন
ফেনসিডিলসহ শেবাচিমের চিকিৎসক গ্রেফতার

পটুয়াখালীতে মাদক মামলায় অপরাধ তদন্ত পত্রিকার সাংবাদিক রাশিদুল ইসলাম মিরনকে পাচ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেছে আদালত। বুধবার (৩১ মার্চ) বেলা ১১ টায় এক জনাকীর্ণ আদালতে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল করিম এ রায় প্রদান করেন।

মামলা সুত্রে জানাগেছে, ২০১৭ সালের ১২ মে পটুয়াখালী পৌরশহরের কাঠপট্রি এলাকা থেকে ৫২ পিচ ইয়াবা সহ অপরাধ তদন্ত পত্রিকার সাংবাদিক রাশিদুল ইসলাম মিরন, মো. রুবেল ও রাকিবকে আটক করে জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি)।

পরে তিনজনের নাম উল্লেখ করে পটুয়াখালী সদর থানায় সাধারণ ডাইরি (নং ১০০) দায়ের করেন জেলা গোয়েন্দা সংস্থা পুলিশ (ডিবি) সদস্য। এতে ১১ জন স্বাক্ষীর স্বাক্ষ গ্রহন করে আদালত। এতে রুবেল ও রাকিব নিদোশ প্রমাণিত হওয়ায় তাদের মুক্তি দেয় আদালত।

এছাড়া ৬ জন স্বাক্ষীর স্বাক্ষ গ্রহণ শেষে সাংবাদিক রাশিদুল ইসলাম মিরন দোষী সাব্যস্ত হওয়ায় তাকে পাচ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেছে আদালত। এছাড়া দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করে বিচারক। মিরন শহরের সবুজবাগ এলাকার বাসিন্দা রুহুল আমিন মৃধার ছেলে। রাষ্ট্র পক্ষে মামলা পরিচালনা করেন আলহাজ্ব অ্যাড. ইউসুফ হাং ও আসামী পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাড. মাকসুদুর রহমান মৃধা।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English