দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর পবনদ্বীপ-অরুণিতা কি আসলেই প্রেম করেন? - দক্ষিণ বাংলা পবনদ্বীপ-অরুণিতা কি আসলেই প্রেম করেন? - দক্ষিণ বাংলা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:২০ অপরাহ্ন

পবনদ্বীপ-অরুণিতা কি আসলেই প্রেম করেন?

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৬৯ জন নিউজটি পড়েছেন
পবনদ্বীপ-অরুণিতা কি আসলেই প্রেম করেন?

ভারতের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’। অনেক বছর ধরে সাফল্যের এই আয়োজন হয়ে আসছে। আর প্রতিযোগিতাটির মাধ্যমে ভারতীয় সংগীত জগত পেয়েছে অনেক মেধাবী শিল্পীকে। যারা পরবর্তীতে তারকা খ্যাতি পেয়েছেন।

বর্তমানে চলছে আয়োজনটির ১২তম সিজন। আর এই সিজনে সবচেয়ে বেশি আলোচনায় রয়েছেন দু’জন শিল্পী। তারা হলেন উত্তরাখণ্ডের পবনদ্বীপ রাজন এবং বনগাঁ’র অরুণিতা কাঞ্জিলাল। দু’জনই তাদের সুরেলা কণ্ঠে বাজিমাৎ করছেন একের পর এক এপিসোডে।

তবে পবনদ্বীপ ও অরুণিতার ব্যাপারে আরও একটি বিষয়ে থাকে আলোচনায়। তা হলো, এ দু’জনের মধ্যকার সম্পর্ক। দ্বৈত গানে তারা বরাবরই জুটি বাঁধেন, আবার সঞ্চালক থেকে শুরু করে বিচারকরা পর্যন্ত তাদের নিয়ে ইঙ্গিতপূর্ণ কথা বলেন। এসব দেখে অনেকেরই ধারণা, পবন-অরুণিতা প্রেম করেন।

কিন্তু আসলেই কি তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে? এ প্রশ্নের উত্তর স্পষ্ট নয়। কারণ বিভিন্ন রিয়্যালিটি শো’তে প্রতিযোগীদের মধ্যে এরকম কৃত্রিম সম্পর্ক ফুটিয়ে তোলা হয়। এতে দর্শকদের সহজে আকৃষ্ট করা যায়। পবনদ্বীপ ও অরুণিতার সম্পর্কটিও সেরকম হতে পারে বলে কারো কারো ধারণা।

অবশ্য অরুণিতার প্রতি বিশেষ ভালোলাগা আছে বলে জানিয়েছেন পবনদ্বীপ। সম্প্রতি বন্ধুত্ব দিবস উপলক্ষে ইন্ডিয়ান আইডলের একটি বিশেষ পর্বের শুটিং হয়েছে। সেখানে অতিথি বিচারক হয়ে আসেন কুমার শানু। এক পর্যায়ে পবনদ্বীপের কাছে কুমার শানু জানতে চান, বন্ধুদের মধ্যে এমন কেউ আছে কিনা, যিনি তার কাছে একটু বিশেষ? যাকে প্রিয় বন্ধু বলে মনে করেন? এমন কেউ কি আছে, যার কাছ থেকে গান গাওয়ার উৎসাহ পান?

জবাবে পবনদ্বীপ আঙুল তুলে দেখিয়ে দেন অরুণিতার দিকে। আর বললেন, ‘সবাই আমার বন্ধু। তবে অরুণিতা আমার বিশেষ বন্ধু’। এরপর বন্ধুর হাতে ফ্রেন্ডশিপ ব্যান্ড বেঁধে দেন পবন।

উল্লেখ্য, ইন্ডিয়ান আইডলের ফাইনাল পর্ব ঘনিয়ে এসেছে। শোনা যাচ্ছে, সপ্তাহ দুয়েকের মধ্যেই অনূষ্ঠিত হবে সে পর্ব। তাই নতুন আইডলের নাম জানার জন্য আরও কিছু দিন অপেক্ষা করতে হবে দর্শকদের।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:০০
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English