দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর পর্যটক রাখায় হোটেল প্রিন্সকে ফের জরিমানা-কারাদণ্ড - দক্ষিণ বাংলা পর্যটক রাখায় হোটেল প্রিন্সকে ফের জরিমানা-কারাদণ্ড - দক্ষিণ বাংলা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:১১ অপরাহ্ন

পর্যটক রাখায় হোটেল প্রিন্সকে ফের জরিমানা-কারাদণ্ড

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ রবিবার, ৩০ মে, ২০২১
  • ১২০ জন নিউজটি পড়েছেন
পর্যটক রাখায় হোটেল প্রিন্সকে ফের জরিমানা-কারাদণ্ড

সরকারি নির্দেশ অমান্য করে পর্যটক রাখায় রাঙ্গামাটির আবাসিক হোটেল প্রিন্সকে জরিমানা ও ম্যানেজারকে কারাদণ্ড দিয়েছে জেলা প্রশাসন। শনিবার (২৯ মে) সন্ধ্যায় শহরের দোয়েল চত্বর এলাকায় আবাসিক হোটেল প্রিন্সে পর্যটক রাখায় প্রতিষ্ঠানটির মালিককে ৩০ হাজার টাকা জরিমানা ও ম্যানেজারকে তিন দিনের কারাদণ্ড এবং ছয় পর্যটককে তিন হাজার টাকা জরিমানা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুর রহমান।

করোনা সংক্রমণ রোধে গত ১ এপ্রিল থেকে রাঙ্গামাটির সব পর্যটন স্পট এবং হোটেল-মোটেল বন্ধ করে দেয়া হয়। সে নির্দেশনা এখনো বলবৎ থাকলেও কয়েকদিন ধরে পর্যটক রাঙ্গামাটিতে আসতে শুরু করে। পর্যটকদের সে আগমন বন্ধে আবাসিক হোটেল ও পর্যটন স্পটে নিয়মিত অভিযান পরিচালনা করছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

এর আগে পর্যটক রাখায় গত ১৬ মে হোটেল প্রিন্সকে জরিমানা এবং সতর্ক করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুর রহমান। কিন্তু সে নির্দেশনা অমান্য করায় এবার হোটেল মালিকের জরিমানা ও ম্যানেজারকে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুর রহমান বলেন, সরকারি নির্দেশনা না মানায় হোটেল প্রিন্সকে জরিমানা ও ম্যানেজারকে কারাদণ্ড দেয়া হয়েছে। এ সময় মাস্ক না পরার অপরাধে অন্য এক ব্যক্তিকে এক হাজার টাকা জরিমানা করা হয়।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:০০
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English