পাংশায় প্রার্থিতা ফিরে পেলেন আ.লীগের ওয়াজেদ

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
পাংশায় প্রার্থিতা ফিরে পেলেন আ.লীগের ওয়াজেদ

আপিলের মাধ্যমে রাজবাড়ীর পাংশা পৌর নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. ওয়াজেদ আলী মণ্ডল তার প্রার্থীতা ফিরে পেয়েছেন। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক দিলসাদ বেগম এ ঘোষনা দেন।

এ সময় জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. মাসুদুর রহমান, প্রার্থী ও তার সমর্থকরা উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, ঋণ খেলাপির অভিযোগে পাংশা পৌর নির্বাচনের মেয়র প্রার্থী মো. ওয়াজেদ আলী মণ্ডল ও একই কারণে ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোতালেব মোল্লার প্রার্থীতা বাতিল করা হয়। তারপর তারা আপিল করেন। যার প্রেক্ষিতে তিনি সংশ্লিষ্ট ব্যাংকসহ প্রয়োজনী তথ্য যাচাই-বাছাই করেন। কিন্তু তিনি অভিযোগের সত্যতা পাননি। তাই তাদের প্রার্থিতা বহাল থাকবে বলেও জানান তিনি।

এর আগে ৩ জানুয়ারি প্রার্থী যাচাই-বাছাইতে ঋণ খেলাপির অভিযোগে পাংশা পৌর নির্বাচনের আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মো. ওয়াজেদ আলী মণ্ডল, ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. মোতালেব মোল্লা এবং মনোনয়নপত্রে দাখিলকৃত কাগজপত্র সঠিক না থাকায় ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. ফরিদ হোসেন খানের মনোনয়নপত্র বাতিল করা হয়। পরবর্তীতে ঋণ খেলাপির অভিযুক্ত মেয়র ও কাউন্সিলর প্রার্থীতা বহালের জন্য আপিল করেন।

জানা গেছে, ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া রাজবাড়ীর পাংশা পৌর নির্বাচনে মেয়র পদে চারজন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন ও ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


আরো নিউজ