দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর পাকিস্তানে ৪ নারী এনজিওকর্মীকে গুলি করে হত্যা - দক্ষিণ বাংলা পাকিস্তানে ৪ নারী এনজিওকর্মীকে গুলি করে হত্যা - দক্ষিণ বাংলা
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৯:২৬ অপরাহ্ন

পাকিস্তানে ৪ নারী এনজিওকর্মীকে গুলি করে হত্যা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪ জন নিউজটি পড়েছেন
পাকিস্তানে ৪ নারী এনজিওকর্মীকে গুলি করে হত্যা

পাকিস্তানের পূর্ব ওয়াজিরিস্তান জেলায় সোমবার চার নারী এনজিওকর্মীকে গুলি করে হত্যা করেছে জঙ্গিরা। পুলিশ বলছে, পূর্ব ওয়াজিরিস্তানের মীর আলি এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর সিনহুয়া ও এনবিসি নিউজের।

ওয়াজিরিস্তানের পুলিশ জানিয়েছে, পূর্ব ওয়াজিরিস্তানের মীর আলিতে চার নারী এনজিওকর্মীকে বহনকারী গাড়িতে অজ্ঞাত বন্দুকধারীরা গুলি চালিয়ে তাদের হত্যা করেছে। পূর্ব ওয়াজিরিস্তান আফগানিস্তান-পাকিস্তানের সীমান্তবর্তী একটি এলাকা।

নিহত ওই চার নারী বেসরকারি একটি এনজিওতে কাজ করতেন। সিনিয়র পুলিশ সুপার শফিউল্লাহ গেন্দাপুর জানান, ওই চার নারীর ওপর স্থানীয় সময় সোমবার সকাল সাড়ে ৯টার দিকে মীর আলি শহরের ইপ্পি গ্রামের কাছে হামলা হয়। নারী কর্মীদের গাড়িতে অজ্ঞাত বন্দুকধারীরা গুলি করে।

এর পর ঘটনাস্থল থেকে হামলাকারী পালিয়ে যায়। হামলায় গাড়ির চালক আহত হয়। তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এখন পর্যন্ত কোনো দল বা গোষ্ঠী এই বর্বর হত্যাকাণ্ডের দায় স্বীকার করেনি। তবে নারীদের পড়াশোনা ও বাইরে কাজের বিরোধিতা করা কোনো উগ্র মুসলিম গোষ্ঠী এ হামলা চালাতে পারে বলে ধারণা করা হচ্ছে।

২০১২ সালে নারী শিক্ষার পক্ষে কথা বলায় কিশোরী মালালা ইউসুফজাইকে গুলি করে মারাত্মকভাবে জখম করেছিল পাকিস্তানি তালেবান গোষ্ঠী। তিনি অবশ্য প্রাণে বেঁচে যান এবং পরে বিশ্বের সর্বকনিষ্ঠ নারী হিসেবে শান্তিতে নোবেল পুরস্কার পান।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ৩ March, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০৪
    সূর্যোদয়ভোর ৬:১৯
    যোহরদুপুর ১২:১০
    আছরবিকাল ৩:৩২
    মাগরিবসন্ধ্যা ৬:০২
    এশা রাত ৭:১৭




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English