দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর পিরোজপুরে মায়ের পরকীয়া সম্পর্ক দেখে মাদরাসা ছাত্রীর আত্মহত্যা - দক্ষিণ বাংলা পিরোজপুরে মায়ের পরকীয়া সম্পর্ক দেখে মাদরাসা ছাত্রীর আত্মহত্যা - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৪:২৪ অপরাহ্ন

পিরোজপুরে মায়ের পরকীয়া সম্পর্ক দেখে মাদরাসা ছাত্রীর আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৩১ জন নিউজটি পড়েছেন
স্কুলছাত্রী অপহরণ, উদ্ধারের পর বাড়ি ফিরেই আত্মহত্যা

পিরোজপুরের ভণ্ডারিয়ায় নিশা আক্তার (১৩) নামে এক মাদরাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার (২১ মার্চ) সকালে উপজেলার ইকড়ি গ্রামের নিজ বাড়িতে ওই ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

নিহত নিশা ইকড়ি গ্রামের সৌদি প্রবাসী সোলায়মান হাওলাদার এর মেয়ে। সে ইকড়ি নেছারিয়া দাখিল মাদরাসার সপ্তম শ্রেণীর ছাত্রী ছিল। মায়ের পরকীয়া সম্পর্ক দেখে ফেলা মেয়েটির মৃত্যুর কারণ হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ এ ঘটনায় মেয়েটির মা নিপু আক্তারকে আটক করেছে।
প্রমোশনাল খবর

থানা সূত্রে জানা গেছে, মেয়েটির নিজ বাড়িতে সামনের বারান্দায় নিশাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে প্রতিবেশীরা থানা পুলিশকে খবর দেন। ঘটনার পর থেকে মেয়েটির মা আত্মগোপন করলে এ নিয়ে জনমনে প্রশ্ন দেখা দেয়। পুলিশ মেয়েটির লাশ উদ্ধার করে এবং মা নিপু আক্তারকে আটক করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামী সোলায়মান দীর্ঘদিন প্রবাসে থাকার সুযোগে স্ত্রী নিপু আক্তার স্থানীয় দুই ব্যক্তির সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। নিশা মায়ের এ অপকর্ম দেখে ফেলায় তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হতে পারে বলে এলাকায় গুঞ্জন ওঠে।

এ ব্যাপারে ভণ্ডারিয়া থানা অফিসার ইনচার্জ মাসুমুর রহমান বিশ্বাস জানান, এ ঘটনায় ভণ্ডারিয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মেয়েটির মা নিপু আক্তারকে আটক করা হয়েছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English