দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর পুকুরপাড়ে সাজগোজ করা কিশোরীর লাশ - দক্ষিণ বাংলা পুকুরপাড়ে সাজগোজ করা কিশোরীর লাশ - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:১৭ পূর্বাহ্ন

পুকুরপাড়ে সাজগোজ করা কিশোরীর লাশ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৩৭ জন নিউজটি পড়েছেন
পুকুরপাড়ে সাজগোজ করা কিশোরীর লাশ

কিশোরগঞ্জের কুলিয়ারচর পৌর এলাকার পালটিয়া গ্রামের একটি পুকুরপাড় থেকে গহনাপরা ও সাজগোজ করা অবস্থায় রওশনা আক্তার (১৩) নামে এক কিশোরীর লাশ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে ওই কিশোরীর লাশ উদ্ধার করা হয়। রওশনা আক্তার পালটিয়া পূর্বপাড়ার মো. লাল চাঁন মিয়ার মেয়ে। রওশনা আক্তার পাঁচ ভাই-বোনের মধ্যে তৃতীয় এবং তিন বোনের মধ্যে মেজো।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে কুলিয়ারচর পৌরসভার ৯নং ওয়ার্ড পালটিয়া পশ্চিমপাড়ার সৈয়দ শাহিন মিয়ার ছেলে ওই পুকুরে কিশোরীর লাশ পড়ে থাকতে দেখে। সে বাড়ি ফিরে তার বাবাকে এ ঘটনা জানায়। শাহিন মিয়া এ বিষয়টি স্থানীয় কাউন্সিলর সৈয়দ কননকে জানালে তিনি পুলিশে খবর দেন।

কিশোরীর বাবা লাল চাঁন মিয়া জানান, বুধবার রাত ১১টা পর্যন্ত রিকশা চালিয়ে তিনি বাড়ি ফিরলে মেয়ে রওশনাই তাকে রাতের খাবার দেন। খাবার শেষে তিনি ঘুমিয়ে পড়েন এবং কিশোরী রওশনাও পাশের রুমে ঘুমাতে যায়। কিন্তু বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে রিকশা নিয়ে বের হতে গিয়ে তিনি জানতে পারেন পাশের বাড়ির শাহিন মিয়ার পুকুরপাড়ে একটি লাশ পাওয়া গেছে। আর কিছুক্ষণ পর গিয়ে নিজের কিশোরী কন্যার লাশ শনাক্ত করেন তিনি।

তিনি বলেন, এ ঘটনার কিছুই এখনও বুঝে উঠতে পারছেন না তিনি। তিনি আরও দাবি করেন, তার মেয়েটি মাদ্রাসায় পড়ার সময় জিনের আসর ছিল। এ কারণে তিনি মাদ্রাসা থেকে তার ওই মেয়েকে নিয়ে আসেন।

কুলিয়ারচর থানার ওসি একেএম সুলতান মাহমুদ বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫
    সূর্যোদয়ভোর ৫:৩৩
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২২
    এশা রাত ৭:৪১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English