দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর পুঠিয়া থানায় নবাগত ওসির সাথে স্থানীয় সাংবাদিকদের মতবিনিময় - দক্ষিণ বাংলা পুঠিয়া থানায় নবাগত ওসির সাথে স্থানীয় সাংবাদিকদের মতবিনিময় - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৪:৪০ অপরাহ্ন

পুঠিয়া থানায় নবাগত ওসির সাথে স্থানীয় সাংবাদিকদের মতবিনিময়

পুঠিয়া(রাজশাহী)প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ৩৩ জন নিউজটি পড়েছেন
পুঠিয়া থানায় নবাগত ওসির সাথে স্থানীয় সাংবাদিকদের মতবিনিময়

রাজশাহীর পুঠিয়া থানায় যোগদানকৃত ওসি সোহরাওয়ার্দীর সাথে পুঠিয়া সাংবাদিক সমাজের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাত্রি সাড়ে আটটায় পুঠিয়া থানার ওসির কার্যালয়ে এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, পুঠিয়া সাংবাদিক সমাজের সভাপতি শেখ রেজাউল ইসলাম লিটন, সাধারণ সম্পদক কে এম রেজা, সহ-সভাপতি ও “জাতীয় সাংবাদিক সংস্থার” পুঠিয়া উপজেলা শাখার সভাপতি মোঃ মেহেদী হাসান, সহ-সভাপতি সাজেদুর রহমান জাহিদ, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান, কোষাধ্যক্ষ মফিজুল ইসলাম ডালার, নির্বাহী সদস্য ইউনুস আহাম্মেদ শিশির, সদস্য এস এম আব্দুর রহমান, সদস্য মাজিদুর রহমান মাজদার ও সদস্য মারসিফুল ইসলাম সুইট। মতবিনিময় সভায় ওসি সোহরাওয়ার্দী বলেন, পুঠিয়া থানায় আমি যোগদান করেছি এলাকার মানুষের সেবা করতে।

এখানে যে কোন সন্ত্রাসী দুর্ণীতি, মাদক চাঁদাবাজি এধরনের অপরাধে অংশ গ্রহন করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। থানায় মামলা, জিডি করতে কোন ধরনের টাকা লাগবে না। এছাড়াও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স বজায় রাখা হবে। মতবিনিময় সভায় তিনি উপস্থিত সাংবাদিকগণের সঙ্গে একসাথে কাজ করতে আগ্রহ প্রকাশ করেন। এছাড়াও তিনি বলেন, আমার থানার কোন অফিসার কারো কাছে অর্থিক সুবিধা গ্রহন করলে তার বিরুদ্ধের ব্যবস্থা গ্রহন করা হবে। মতবিনিময় সভায় উপস্থিত সাংবাদিকগণের কাছে তিনি সহযোগিতা কামনা করেন।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English