দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর পুঠিয়ায় পাঁচ জুয়াড়ীকে আটক - দক্ষিণ বাংলা পুঠিয়ায় পাঁচ জুয়াড়ীকে আটক - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন

পুঠিয়ায় পাঁচ জুয়াড়ীকে আটক

পুঠিয়া(রাজশাহী)প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৫০ জন নিউজটি পড়েছেন
পুঠিয়ায় পাঁচ জুয়াড়ীকে আটক

রাজশাহীর পুঠিয়ায় পাঁচ জুয়ারুকে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। গত বুধবার ১৭ মার্চ দিবগত রাত্রি সাড়ে দশটার দিকে উপজেলার ভালুকগাছি ফুলবাড়ী কৈপুকরিয়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আকৃতরা হলো, উপজেলার ফুলবাড়ী মধ্যপাড়া গ্রামের মৃত কার্তিক মন্ডলের ছেলে হোসেন আলী (৪৫), একই এলাকার মৃত তনজিত মন্ডলের ছেলে রুবেল আলী (৩৫), ফুলবাড়ী কৈপুকরিয়া গ্রামের মৃত আজাহার আলীর ছেলে হাফিজুর রহমান (৩৫), নন্দনপুর নতুনপাড়া গ্রামের এরশাদ প্রাং এর ছেলে বাচ্চু প্রাং (৪০) ও কৈপুকুরিয়া সরদারপাড়া গ্রামের মুরশেদ খাঁর ছেলে উজ্জল খাঁ (৩০)। পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল ওয়ারেন্টের আসামী ও মাদক উদ্ধারের অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া থানা পুলিশ ফুলবাড়ী মধ্যপাড়া গ্রামের হোসেন আলীর বাড়ির আঙ্গিনা হতে হাতেনাতে জুয়া খেলা সময় তাদের আটক করে। পরে তাদেরকে থানায় সোপর্দ করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলায় ব্যবহৃত দুই হাজার নয়শত চল্লিশ টাকা ও জুয়া খেলার তাসসহ জুয়ার বিভিন্ন সরমঞ্জামাদি আটক করা হয়। বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে এ কর্মকর্তা জানান।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫
    সূর্যোদয়ভোর ৫:৩৩
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২২
    এশা রাত ৭:৪১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English