দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর পুলিশ কর্মকর্তা বাবার পিস্তল দিয়ে নিজের বুকে গুলি... - দক্ষিণ বাংলা পুলিশ কর্মকর্তা বাবার পিস্তল দিয়ে নিজের বুকে গুলি... - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন

পুলিশ কর্মকর্তা বাবার পিস্তল দিয়ে নিজের বুকে গুলি…

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ২১ জন নিউজটি পড়েছেন
পুলিশ কর্মকর্তা বাবার পিস্তল দিয়ে নিজের বুকে গুলি...

চট্টগ্রামে বাসায় এক পুলিশ কর্মকর্তার ছেলে গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। তার নাম মুশফিকুল হক মাহিন (১৮)। শুক্রবার নগরীর আকবর শাহ থানার মিরপুর আবাসিক এলাকার বাসায় এ ঘটনা ঘটে।

মাহিন খুলশী থানার এসআই মহিম উদ্দিনের ছেলে। গত বছর সিএমপি স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পাস করেছিলেন মাহিন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (পাহাড়তলী) আরিফ হোসেন গণমাধ্যমকে বলেন, আজ (শুক্রবার) দুপুরে মাহিনকে তার বাবা বকা দিয়েছিলেন। এতে অভিমান করে মাহিন তার বাবার সার্ভিসেস পিস্তল দিয়ে আত্মহত্যা করেছে। পরিবারের সদস্যরা তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে পুলিশ সেখান থেকে মাহিনের লাশ উদ্ধার করে।

আরিফ হোসেন আরও জানান, ছেলেকে বকা দিয়ে নামাজ পড়তে মসজিদে যান এসআই মহিম উদ্দিন। পরে তার ছেলে গোসল করে নিজ রুমে ঢুকে দরজা লাগিয়ে দেয়। কিছুক্ষণ পর গুলির শব্দ শুনে পরিবারের সদস্যরা দরজা ভেঙে ঘরে ঢুকে মাহিনকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান। পরে মাহিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে হাসপাতাল থেকে মাহিনের লাশ উদ্ধার এবং বাসা থেকে পিস্তলটি জব্দ করে।

নগরীর আকবর শাহ থানার ওসি জহির হোসেন বলেন, এইচএসসি পাস করে মাহিন মেডিকেলে ভর্তি পরীক্ষা দেওয়ার প্রস্তুতি নিয়েছিলেন। কিন্তু শুক্রবার অনুষ্ঠিত মেডিকেলে ভর্তি পরীক্ষায় অংশ নেননি মাহিন। এজন্য তাকে বকাঝকা করেছিলেন বাবা এসআই মহিম।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫
    সূর্যোদয়ভোর ৫:৩৩
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২২
    এশা রাত ৭:৪১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English