প্রকাশ্যে এলো ১৪ বছর পর কারিনার ৪ ছবি!

দক্ষিণ বাংলা
দক্ষিণ বাংলা সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩

অনলাইন ডেক্স: ২০০৯ সালে মুক্তি পায় রাজকুমার হিরানি পরিচালিত ‘থ্রি ইডিয়টস’ সিনেমাটি। এতে হাসিখুশি, সপ্রতিভ পিয়ার চরিত্রে অভিনয় করেছিলেন কারিনা কাপুর। মেডিকেল পড়ুয়া পিয়া প্রেমে পড়েছিল ইঞ্জিনিয়ারিং পড়ুয়া র‌্যাঞ্চোর।

১৪ বছর আগে মুক্তি পাওয়া সেই ছবিতে অভিনেত্রী কারিনার লুক টেস্টের চারটি ছবি সম্প্রতি প্রকাশ্যে এলো। শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিধু বিনোদ চোপড়া ফিল্মস তাদের ইনস্টাগ্রাম পেজে ছবিগুলো প্রকাশ করেছে।

প্রথম ছবিটিতে কারিনার পরনে রয়েছে সবুজ কুর্তা, চুল বাঁধা পনিটেল কায়দায়। পরের ছবিটিতে অভিনেত্রীর লুক মহারাষ্ট্রের বাসিন্দার। শরীরে বেগুনি রঙের শাড়ি, লাল ব্লাউজ, কিছু অলংকার চোখে চশমা।

তৃতীয় ছবিতে কারিনার বেশভূষা কলেজ ছাত্রীর মতো। গোলাপি টপ, নীল স্কার্ফ আর কাঁধে একটি ব্যাগ। চতুর্থ ছবিটিতে কারিনার চুল বব কাট, পরনে গোলাপি-সাদা কুর্তি। এই লুকটাই যেন পরে কাজে লাগানো হয়েছিল আনুশকা শর্মা অভিনীত ‘পিকে’ ছবিতে। শেষ অবধি কারিনা ছবিতে দেখা দেন কমলা টপ আর লালরঙা হেলমেটে।

অভিনেত্রীর অনুরাগীরা এই সব ছবি দেখে স্বাভাবিক ভাবেই স্মৃতিকাতর হয়ে পড়েন। একজন ভক্ত লেখেন, ‘অদেখা ছবিগুলো ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ। পিয়া সব সময়ই বিশেষ।’

ছবিতে র‍্যাঞ্চোর প্রেমে পড়ে পিয়া। কিন্তু র‍্যাঞ্চো তার প্রতিশ্রুতি পালন করতে গিয়ে ছেড়ে যায় পিয়া ও তার বন্ধুদের। অবশেষে তাকে লাদাখ থেকে খুঁজে পায় পিয়া ও তার বন্ধুরা, হয় মধুর সাক্ষাৎ।

প্রসঙ্গত, ‘থ্রি ইডিয়টস’ ছবিতে আমির ও কারিনা ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আর মাধবন, শারমান জোশি, বোমান ইরানি, অমি বৈদ্য, মোনা সিং প্রমুখ। ছবিটি প্রযোজনা করেন বিধু বিনোদ চোপড়া।


আরো নিউজ