প্রতিবন্ধী তরুনীকে ধর্ষণ বরিশালে ধর্ষকের যাবজ্জীবন কারাদন্ড

নিজস্ব প্রতিনিধি
দক্ষিণ বাংলা বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
নাইক্ষ্যংছড়িতে ৩ কোটি ১৫ লাখ টাকার স্বর্ণ উদ্ধার আটক-১

প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার আসামি ধর্ষক শরীফুল ইসলাম হাওলাদার ওরফে মুরসালিনকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও এক লাখ টাকা জরিমানা করেছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক।
বুধবার দুপুরে বিচারক আবু শামীম আজাদ জেলার মুলাদী উপজেলার রামারপোল এলাকার ওই আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। তবে মামলার বাদি এ রায়ে অসন্তোষ প্রকাশ করে ধর্ষকের ফাঁসির দাবি করে উচ্চ আদালতে যাওয়ার আপিল করার ইচ্ছা প্রকাশ করেছেন।

আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) নাজমা আক্তার শিউলি জানান, ২০১৬ সালের ২৬ এপ্রিল মুলাদী উপজেলার রামারপোল এলাকার শরীফুল ইসলাম ওরফে মুরসালিন তার পাশের বাড়ির বাসিন্দা এবং মামলার বাদির মানসিক ও শারীরিক প্রতিবন্ধী তরুনী কন্যাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় পরেরদিন মুলাদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। মামলায় সাত জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালতের বিচারক ধর্ষক শরীফুলকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও এক লাখ টাকা জরিমানা আদায়ের নির্দেশ দিয়েছেন। প্রয়োজনে আসামির স্থাবর ও অস্থাবর সম্পত্তি বিক্রি করে জরিমানার টাকা আদায় করে বাদীপক্ষকে বুঝিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারক।


আরো নিউজ