দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর প্রবাসীর স্ত্রীর মোবাইল ফোন চুরি করে উত্ত্যক্ত, কারাগারে ছাত্রলীগ নেতা - দক্ষিণ বাংলা প্রবাসীর স্ত্রীর মোবাইল ফোন চুরি করে উত্ত্যক্ত, কারাগারে ছাত্রলীগ নেতা - দক্ষিণ বাংলা
বুধবার, ১৯ মে ২০২১, ০৬:৪৫ পূর্বাহ্ন

প্রবাসীর স্ত্রীর মোবাইল ফোন চুরি করে উত্ত্যক্ত, কারাগারে ছাত্রলীগ নেতা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ শনিবার, ১ মে, ২০২১
  • ৪৬ জন নিউজটি পড়েছেন
গোসলখানায় ঢুকে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

ফেনীর পরশুরামে প্রতিবেশী এক প্রবাসীর স্ত্রীর মোবাইল ফোন চুরি করে সেই ফোন দিয়ে ওই নারীকে উত্ত্যক্তের অভিযোগ উঠেছে ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে। স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের সহায়তায় তাকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। শনিবার বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শাস্তি পাওয়া ছাত্রলীগ নেতার নাম এনায়েত হোসেন ওরফে আকাশ (২১)। তিন উপজেলার মির্জানগর ইউনিয়ন ছাত্রলীগের ক্রীড়াবিষয়ক সম্পাদক ও পশ্চিম মির্জানগর গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, এনায়েত হোসেন কয়েক দিন আগে রাতে প্রতিবেশী প্রবাসীর স্ত্রীর মোবাইল ফোন চুরি করে নিয়ে যান। পরে সেই মোবাইল ফোন দিয়ে ওই নারীকে উত্ত্যক্ত করতে শুরু করেন। একপর্যায়ে ওই নারী স্থানীয় লোকজনকে বিষয়টি অবহিত করেন।

শুক্রবার রাতে মির্জানগর ইউপির চেয়ারম্যান নুরুজ্জমান ভুট্টোর সহযোগিতায় এলাকার লোকজন এনায়েতকে আটক করে পুলিশে সোপর্দ করেন। মির্জানগর ইউপি চেয়ারম্যান নুরুজ্জমান ভুট্টো বলেন, ছাত্রলীগের নেতা এনায়েত হোসেনের বিরুদ্ধে আইনগত ও সাংগঠনিক ব্যবস্থা নিতে উপজেলা ও জেলা ছাত্রীলগকে অনুরোধ করেছি।

পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শওকত হোসেন বলেন, এনায়েত হোসেনের বিরুদ্ধে আগেও চুরির কয়েকটি মামলা রয়েছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ১৯ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫১
    সূর্যোদয়ভোর ৫:১৫
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৫
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English