দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর প্রশিক্ষনের বিকল্প নাই : জাফর ওয়াজেদ - দক্ষিণ বাংলা প্রশিক্ষনের বিকল্প নাই : জাফর ওয়াজেদ - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন

প্রশিক্ষনের বিকল্প নাই : জাফর ওয়াজেদ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ সোমবার, ১৪ জুন, ২০২১
  • ৪১ জন নিউজটি পড়েছেন

প্রশিক্ষনের বিকল্প নাই। প্রশিক্ষনের মাধ্যমে পেশাদার সাংবাদিকরা এগিয়ে গেলে হলুদ সাংবাদিকতা বেশী দিন টিকে থাকবে না বলে আশা প্রকাশ করেন প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) এর মহাপরিচালক জাফর ওয়াজেদ।

সোমবার (১৪ জুন) বরিশাল বরিশাল রিপোর্টার্স ইউনিটির (বিআরইউ) সাংবাদিকদের জন্য “তথ্য অধিকার আইন” বিষয়ক ভার্চুয়াল প্রশিক্ষণে সভা প্রধানের বক্তব্যে এমন আশা ব্যক্ত করেন। তিনি বরিশাল বিভাগের হলুদ সাংবাদিকতা দূরকরণে পেশাদার সাংবাদিকদের ঐক্যবদ্ধ হবার আহ্ববান জানান।

এসময় তিনি আরো বলেন, ”সাংবাদিক সুরক্ষা প্রকল্প” নামে একটি প্রকল্প পিআইবির তরফ থেকে তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ে জমা দেয়া হয়েছে। এটি বাস্তবায়ন হলে সাংবাদিকদের নানা সমস্যা ও সংকট নিরসন হবে।

সোমবার সকাল সাড়ে ১০ টায় শুরু হয়ে দুপুর ২ টা পর্যন্ত চলে বিআরইউ’র সাংবাদিকদের জন্য “তথ্য অধিকার আইন” বিষয়ক প্রশিক্ষণ ।

প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) এর সহকারী প্রশিক্ষক বারেক কায়সারে সঞ্চাচনায় প্রশিক্ষন প্রদান করেন ড. প্র্র্র্র্রদীপ কুমার পান্ডে।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি, আনিছুর রহমান স্বপন, সুশান্ত ঘোষ,মোহাম্মদ আলী খান জসিম, বর্তমান সভাপতি নজরুল বিশ্বাস, সাধারণ সম্পাদক মিথুন সাহাসহ বিআরইউ সদস্যরা।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৩
    সূর্যোদয়ভোর ৫:২৭
    যোহরদুপুর ১২:০৫
    আছরবিকাল ৩:২৮
    মাগরিবসন্ধ্যা ৬:৪৩
    এশা রাত ৮:০৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English